• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

আর কোনোদিন রিংয়ে দেখা যাবে না আন্ডারটেকারকে

বিনোদন ডেস্ক

  ২৪ নভেম্বর ২০২০, ১২:৪২
আন্ডারটেকার।
আন্ডারটেকার।

ডব্লিউডব্লিউই তারকা আন্ডারটেকার দীর্ঘ ৩০ বছর রিংয়ে দর্শকের মনোরঞ্জন করেছেন। রোববার ডব্লিউডব্লিউই এর সারভাইভার সিরিজের মঞ্চে জমকালো ক্যারিয়ারে ইতি টানলেন আন্ডারটেকার।

তিনি বলেন, ‘‌দীর্ঘ ৩০ বছর ধরে ধীরে ধীরে এই রিংয়ে হেঁটেছি। বারবার অন্যদের বিশ্রামের সুযোগ করে দিয়েছি। এবার আমার সময় শেষ হয়েছে। এবার আন্ডারটেকারকে শান্তিতে বিশ্রাম দেওয়ার সুযোগ করে দিতে হবে।’‌

সারা বিশ্বে আন্ডারটেকার নামে পরিচিত এই মানুষটির প্রকৃত নাম মার্ক ক্যালাওয়ে। ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন এই রেসলার ডব্লিউডব্লিউই সেরার শিরোপা জিতেছেন বহুবার। ২০০৭ সালে রয়্যাল রাম্বল জিতেছিলেন তিনি।

কেন অবসরে যাচ্ছেন এ নিয়ে আন্ডারটেকার জানান, তার মনে হয়েছে রিংয়ে নিজের একশো শতাংশ দেওয়া হয়ে গেছে। সেজন্যই অবসরে যাওয়ার সিদ্ধান্ত।

তার ভাষ্য, ‘‌এখনও রেসলিংয়ের প্রতি ভালোবাসাটা আছে। শরীর অনুমতি দিলে সারা জীবনই রিংয়ে নামতে রাজি। কিন্তু মনে হয় না এখন আর সেই চেনা আন্ডারটেকারের ছন্দে খেলতে পারব। তাই সরে দাঁড়ানোই সঠিক সিদ্ধান্ত।’

আন্ডারটেকারের বিদায় বেলায় তাকে বিশেষ সম্মান জানিয়েছেন ম্যাকমোহন। হাজির ছিলেন বিগ শো, জেফ হার্ডি, গডফাদার, রিকিশি, ট্রিপল এইচ, কেনসহ আরও অনেক তারকা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্মাণাধীন ভবন থেকে পাইপ পড়ে প্রাণ গেলো যুবকের
সিলেটে ছেলের হাতে বাবা খুন
মেট্রোরেলে ঢিল : চূড়ান্ত প্রতিবেদন দাখিল
দোয়া চেয়ে আইপিএল মাতাতে গেলেন মোস্তাফিজ
X
Fresh