smc
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

ধর্ষণকারীদের প্রকাশ্যে গুলি করা হোক: কঙ্গনা

  বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

|  ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:২২ | আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:২৭
Kangana Ranaut
কঙ্গনা রানাউয়াত
বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউয়াতকে প্রতিবাদী অভিনেত্রী হিসেবে চেনেন অনেকেই। যেকোনো ঘটনায় অন্যান্য তারকাদের আগে তাকে মুখ খুলতে দেখা যায়। এবার ভারতের ধর্ষণের ঘটনায় অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, এই ধর্ষণকারীদের প্রকাশ্যে গুলি করুন, প্রতি বছর ধর্ষণের সংখ্যা বাড়ছে, এর সমাধান কী? দেশের জন্য কি দুঃখজনক এবং লজ্জাজনক দিন এখন! লজ্জাজনক যে আমরা আমাদের মেয়েদের রক্ষা করতে ব্যর্থ হয়েছি। 

গত ১৪ সেপ্টেম্বর ভারতের উত্তর প্রদেশের হাতরাস জেলায় চার ব্যক্তির সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক দলিত তরুণী। ১৯ বছর বয়সী তরুণী হাসপাতালের ১৫ দিন হাসপাতালে ভর্তি ছিলেন, অতঃপর তার মৃত্যু হয়। ওই তরণীর মেরুদণ্ডসহ শরীরের একাধিক হাড় ভাঙা ছিল। এছাড়া কেটে ফেলা হয় তার জিহবাও। 

এ ঘটনায় বিভিন্ন অঙ্গনে প্রতিবাদের ঝড় বইছে। সাধারণ মানুষ থেকে সমাজকর্মী এবং  বলিউড এবং ক্রীড়া জগতের তারকারা ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। বলিউড অভিনেতা অক্ষয় কুমার, ফারহান আখতার, অভিনেত্রী কঙ্গনা রানাউইয়াত, ইয়ামি গৌতম, স্বরা ভাস্কর, রিচা চাড্ডা থেকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন। 

উল্লেখ, ১৪ সেপ্টেম্বর মায়ের সঙ্গে মাঠে কাজ করতে গিয়েছিলেন তরুণী। সেখান থেকেই নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পর পরিত্যক্ত একটি জায়গায় তাঁর খোঁজ মেলে। অচৈতন্য অবস্থায় তরুণীর শরীর ভেসে যাচ্ছিল রক্তে। জিভ ক্ষতবিক্ষত ছিল। ধর্ষণের শিকার ওই তরুণীকে প্রথমে দিল্লির জওহরলাল নেহরু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার শারীরিক অবস্থার অবনতি হলে স্থানান্তরিত করা হয় সফদর জং হাসপাতালে। সেখানে গত মঙ্গলবার তার মৃত্যু হয়।

জিএ 
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়