smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

সুশান্তের মৃত্যুতে দীপিকাকে জেরা

  বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

|  ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৪:২৬ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:০০
Deepika Padukone
দীপিকা পাড়ুকোন
মাদক মামলায় জেরার মুখোমুখি হতে মুম্বাইয়ে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে পৌঁছলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সুশান্ত সিং রাজপুতের হত্যার তদন্তে যে মাদক যোগ ধরা পড়ে, তাতে দীপিকার নামও উঠে এসেছে। তার জন্য অভিনেত্রীকে সমন পাঠিয়েছিল এনসিবি।

আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) হাজিরা দেওয়ার কথা ছিল তার। দীপিকাকে মুম্বাইয়ের কোলাবা অ্যাপোলো বন্দরের এভলিন গেস্ট হাউসে জেরা করা হচ্ছে। সকালেই সেখানে পৌঁছে যান তিনি। এর আগে, গতকাল শুক্রবার প্রায় সাত ঘণ্টা জেরা করা হয় দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশকেও। তাকে আজ শনিবারও ফের ডাকা হয়েছে। শোনা যাচ্ছে, দীপিকা আর কারিশমাকে মুখোমুখি বসিয়ে জেরা করবে এনসিবি।

দীপিকা উৎকণ্ঠায় ভোগেন বলে জেরার সময় স্বামী রণবীর সিংহ তার সঙ্গে থাকতে চেয়েছেন বলে গতকাল শোনা গিয়েছিল। তবে এমন কোনও অনুরোধ তাদের কাছে এসে পৌঁছেনি বলে জানিয় দেন তদন্তকারীরা। এ দিন একাই গেস্ট হাউস পৌঁছন দীপিকা। তার সঙ্গে দেখা যায়নি রণবীরকে। ওই একই মামলায় এদিন এনসিবির দফতরে হাজিরা দেওয়ার কথা আছে অন্য দুই অভিনেতা সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরেরও। তাদের বালাড এস্টেটে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

 

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে নায়ক-নায়িকাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়টি উঠে আসে। এর জন্য গ্রেফতার হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। জিজ্ঞাসাবাদ করা হয়েছে, অভিনেত্রী রকুলপ্রীত সিংকে। তিনি স্বীকার করেছেন, তার বাড়ি থেকে বাজেয়াপ্ত মাদকের মালিক রিয়া চক্রবর্তী। রিয়ার সঙ্গে তার নিয়মিত মাদক সংক্রান্ত কথা হতো। রিয়া মাদক কিনে রকুলের বাড়িতে রাখতেন। তবে রকুল নিজে কখনও মাদকসেবন করেননি বলে জানান।

এদিকে জানা গেছে, মাদক সংক্রান্ত হোয়াটস অ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা পাডুকোন। খোদ অভিনেত্রীর ম্যানেজার কারিশমা প্রকাশ এনসিবি কাছে এ তথ্য স্বীকার করেছেন। মাদক-সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাটের যে তথ্য প্রকাশ পেয়েছে তাতে কারিশমা প্রকাশ, জয়া সাহা ও দীপিকার নাম রয়েছে। আর ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের মাদক-সংক্রান্ত চ্যাটগুলো ছিল ২০১৭ সালের।

সূত্র- আনন্দবাজার

এসএ/জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়