• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২৪, ২৩:২২
ছবি : আরটিভি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কলেজছাত্র নাইম আলী বিদ্যুৎকে (২৭) মাদকের মামলায় ফাঁসানোর অভিযোগ করেছে তার পরিবার।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে ধোবড়া বাজারে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করে পরিবারটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাইম আলীর বোন সুরমা খাতুন অভিযোগ করেন, গত ৪ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে তার ভাইকে ধোবড়া বাজার এলাকা থেকে ৫৯ বিজিবির সদস্যরা ধরে নিয়ে যায়। পরে তারা জানাতে পারেন, তার ভাইকে ৪০০ গ্রাম হোরোইন ও ২০ বোতল ফেনসিডিলসহ থানা পুলিশের কাছে মামলা দিয়ে হস্তান্তর করেছে বিজিবি।

বোনের দাবি, রাজশাহী সিটি কলেজে অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী নাইমের কোনো মাদক সংশ্লিষ্টতা নেয়, কোনো ধরনের মামলাও নেয়। আমরা পরিবারের পক্ষ থেকে মামলার সুষ্ঠু তদন্তের দাবি করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নাইম ইসলামের মা তরিকা বেগম, বাবা নসরুল ইসলাম, চাচা অবসরপ্রাপ্ত সেনা সদস্য খাইরুল ইসলামসহ অনান্যরা।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জের ৫৯ বিজিবি অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, নাইম ইসলাম বিদ্যুৎ একজন চিহ্নিত মাদক কারবারি, মোটরসাইকেল নিয়ে সে নিয়মিতই মাদক পরিবহন করত। আমাদের (বিজিবির) কাছে তার মাদক কারবারের স্বীকারোক্তিও আছে। দীর্ঘদিন থেকে তাকে ধরার চেষ্টায় ছিলাম আমরা। বিজিবি নিশ্চিত হয়েই তাকে আটক করেছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন
চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে দুই দিনব্যাপী চিত্রকর্ম প্রদর্শনী
মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু
আম কুড়াতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু
X
Fresh