logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ আগস্ট ২০২০, ১৩:৫৮
আপডেট : ২২ আগস্ট ২০২০, ১১:০১

শুরু হলো আরটিভির প্রতিদিনের দীর্ঘ ধারাবাহিক ‘গোলমাল’র শুটিং

Nadia Ahmed and Pran Roy.
নাদিয়া আহমেদ ও প্রাণ রায়।
জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির নতুন ধারাবাহিক ‘গোলমাল’র শুটিং শুরু হয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) রাজধানীর উত্তরার ৫ নং সেক্টরের একটি শুটিং বাড়িতে প্রথম ক্যামেরা ওপেন হলো। 

প্রথম দিনে অভিনয়শিল্পীদের মধ্যে অংশ নেন প্রাণ রায়, নাদিয়া আহমেদ, তাহমিনা সুলতানা মৌসহ অনেকে। এই ধারাবাহিকটিতে একাধিক জনপ্রিয় মুখ থাকছেন বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে।    

‘গোলমাল’ সম্পূর্ণ ভিন্নধর্মী একটি ধারাবাহিক। আধুনিক শহরের একই মহল্লার অর্ধ শিক্ষিত নব্যধনী তিন পরিবারের মেকি আধুনিকতার প্রতিযোগিতা, পারিবারিক সম্পর্ক- সম্পর্কের স্খলন, প্রেম-বিরহ, মান-অভিমান, দ্বন্দ্ব-সংঘাত, হাসি-কান্নার সম্মিলনে চলমান সময়ের সামাজিক প্রেক্ষাপটের রম্যরূপ নাটকীয়ভাবে ফুটে উঠবে ধারাবাহিক এই নাটকে।   
প্রথম পর্বে প্যানেল ডিরেক্টর হিসেবে আছেন কায়সার আহমেদ। চিত্রনাট্য লিখেছেন আহমেদ শাহবুদ্দিন ও মানস পাল।  

নাটকের গল্প ও চরিত্র নিয়ে অভিনেতা প্রাণ রায় বলেন, নাটকের নাম ‘গোলমাল’। শুনেই বোঝা যায় স্বাভাবিক কোনো নাটক না। তিন ফ্যামিলির গোলমাল লেগেই আছে। এক ধরণের মজা তো আছেই। এই নাটকে আমার চরিত্রের নাম জালাল। এই চরিত্রটি একজন ঘর জামাইয়ের চরিত্র। একটি পরিবারে ঘর জামাই থাকাটা বড় মুশকিল। কষ্ট করে এই পর্যায়ে থাকতে হয়। পরিবার যখন ইচ্ছে তখন বের করে দিতে পারে। তবে আমি শাশুড়ির প্রিয় পাত্র যদিও বউয়ের অতটা প্রিয় না। চরিত্রের মধ্যে এক ধরণের ভাঙা, গড়া আছে। অন্যান্য ধারাবাহিক থেকে সম্পূর্ণ ভিন্ন একটি গল্প, আশা করি দর্শক মজা পাবেন। 

অভিনেত্রী নাদিয়া আহমেদ বলেন, আরটিভির নিজস্ব প্রযোজনা ‘গোলমালে’ যুক্ত হতে পেরে ভালো লাগছে। এই মুহূর্তে যেভাবে গল্পটা এগিয়ে যাচ্ছে, দর্শকদের ভালো বিনোদনের একটা খোরাক হবে। এখানে নতুন অনেক শিল্পীদের কাজের সুযোগ হবে। এখানে আমার চরিত্র একটু ভিন্ন। ঢাকাইয়া একটা মেয়ে। স্বাধীন চেতা, যার কাছে ছেলে মেয়ের কোনো পার্থক্য নাই। আশা করি দর্শকদের আমার চরিত্রটা ভালো লাগবে। আমি নিজেকে মনে করি আরটিভি পরিবারের সদস্য। নাটকের পুরো টিমকে আমার পক্ষ থেকেও শুভকামনা রইলো। 

প্যানেল ডিরেক্টর কায়সার আহমেদ বলেন, আরটিভির প্রতিদিনের ধারাবাহিক গোলমাল। সুন্দর একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে। তিনটা পরিবারের গল্প- ঢাকাইয়া, নোয়াখালী ও বরিশাল। এতে মজার মজার অনেক সিন আছে। আমি নিশ্চিত দর্শক ধারাবাহিকটি লুফে নেবেন। আর এই সংকটকালে আরটিভি এমন ধারাবাহিক নিয়ে কাজ করছে এজন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ।

উল্লেখ্য, গত ১৭ জুন বিকেলে রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিদিনের ধারাবাহিক ‘গোলমাল’ এর নির্মাণ শুভ সূচনা ঘোষণা করেন আরটিভি’র প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান। 

আরও পড়ুন: নায়করাজ হারানোর তিন বছর 

জিএ  

RTVPLUS