logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত হয়েছে ৩৫ জন, এ নিয়ে মোট মৃতের সংখ্যা ১২ মোট আক্রান্ত ১২৩: আইইডিসিআর। ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, মৃতের সংখ্যা দাঁড়াল ১১৮ জনে, আক্রান্ত মোট ৪২৯৮: স্বাস্থ্য মন্ত্রণালয়। বিশ্বব্যাপী মৃত্যু ৬৯ হাজার ৪৫৬ জন এবং আক্রান্তের ১২ লাখ ৭৩ হাজার ৭০৯ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লাখ ৬২ হাজার ৪৮২ জন। সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১৫ হাজার ৮৮৭, আক্রান্ত এক লাখ ২৮ হাজার ৯৩৮ জন, দ্বিতীয় অবস্থানে স্পেন। এখন পর্যন্ত মৃত্যু ১২ হাজার ৬৪১ জনের এবং আক্রান্ত ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন: ওয়ার্ল্ডমিটার।

ভালোবাসা দিবস নিয়ে ‘দি বিগ কনটেন্ট লি’ এর বিজ্ঞাপন ভাইরাল (ভিডিও)

সংবাদ বিজ্ঞপ্তি
|  ১৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:০০ | আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২০, ২২:১৬

আগামীকাল ভালোবাসা দিবস, আর তাই পুরো দেশই এখন মেতে উঠেছে ভালোবাসার উৎসবে। সবাই ভালোবাসার মানুষদের নিয়ে করছেন নানা পরিকল্পনা। তাদের পাশাপাশি পিছিয়ে নেই বিভিন্ন কর্পোরেট ব্র্যান্ডগুলোও। তারাও ভালোবাসা দিবস সামনে রেখে নিয়ে আসছে বিভিন্ন সব ক্যাম্পেইন।

তবে এবারের ভালোবাসা দিবস উপলক্ষে ফ্রেশ টিস্যু নিয়ে এসেছে একদম ব্যতিক্রমধর্মী এক ক্যাম্পেইন। ‘ভালো রাখা ছাড়া কি ভালোবাসা যায়?’ স্লোগানের এই ক্যাম্পেইনে তারা তুলে ধরেছেন ভালোবাসার মানুষগুলোকে ভালো রাখার প্রয়োজনীয়তার কথা।

দি বিগ কনটেন্ট লি.-এর ব্যানারে নির্মিত এই বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করেছেন নির্মাতা মাহাথির স্পন্দন। পরিচালনার পাশাপাশি এর গল্পটিও তার লেখা।

গল্পের শুরুতে এক ছেলেকে দেখা যায় ভ্যালেন্টাইন’স ডে-তে তার মা’কে কোনও একটা কথা বলা নিয়ে সে খুব চিন্তিত। ছেলেটার বান্ধবীও ফোনে তাকে বেশ চাপ দেয় কথাটা বলে ফেলার জন্য। অবস্থাদৃষ্টে বোঝা যাবে যে ছেলেটা বাসায় তার বান্ধবীর কথা জানাতে চায়। সে মায়ের কাছেও যায় কথাটা বলার জন্য, রাগী মা’কে দেখে বেশ ভড়কেও যায়। কিন্তু শেষ পর্যন্ত দেখা যায় যে ছেলেটা তার মা’কে জিজ্ঞাসা করছে যে তার মা কখনো ব্রেস্ট ক্যান্সারের কোনও চেক-আপ করিয়েছে কিনা। ছেলে মা’কে বোঝানোর চেষ্টা করে যে কেন নিয়মিত ব্রেস্ট ক্যান্সারের চেক-আপ করানো উচিত। আর এটিই আসলে তার ভালোবাসার মানুষটাকে ভালো রাখার চেষ্টা।

বিজ্ঞাপনটি শেষে মনে করিয়ে দেয় যে বাংলাদেশে প্রতিদিন প্রায় ১৯জন নারী মৃত্যুবরণ করছেন শুধুমাত্র ব্রেস্ট ক্যান্সারের কারণে। ফেব্রুয়ারির ১৫ তারিখ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে ২২ ফেব্রুয়ারি, ২০২০ পর্যন্ত।

ইতোমধ্যেই দেশজুড়ে অভূতপূর্ব সাড়া পাওয়া যাচ্ছে এই ক্যাম্পেইনের। অনলাইনের নেটিজেন-রা ভুলছেন না এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে তাদের মুগ্ধতা জানাতে। 

এজে

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১২৭৭৯৬২ ২৫৪৪৩৯ ৬৯৫৫৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • করপোরেট কর্নার এর সর্বশেষ
  • করপোরেট কর্নার এর পাঠক প্রিয়