DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

কম টাকায় ফোরজি স্মার্টফোন আনলো গ্রামীণফোন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ ডিসেম্বর ২০১৮, ১৩:৪০ | আপডেট : ১১ ডিসেম্বর ২০১৮, ১৩:৪৫
ম্যাক্সিমাসের সাথে যৌথভাবে ফোরজি স্মার্টফোন বাজারে নিয়ে এল গ্রামীণফোন।

কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেট ম্যাক্সিমাস ডি৭ এবং ম্যাক্সিমাস পি৭ নামের এই স্মার্টফোন দুটির দাম যথাক্রমে ৩ হাজার ৪৯৯ টাকা এবং ৪ হাজার ৬৯৯ টাকা।

গ্রামীণফোন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সোমবার জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে উদ্বোধন করা এ হ্যান্ডসেট দু’টির মধ্যে ডি৭ নিজস্ব শ্রেণিতে দেশের সবচেয়ে কম দামের ফোরজি হ্যান্ডসেট।

অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, ‘আমরা দেশের এক নম্বর নেটওয়ার্ক এবং এই নেটওয়ার্কে ৪জি গ্রাহকের সংখ্যা এখন ৬০ লাখে পৌছে গেছে। কিন্তু আমরা মনে করি যে আমাদের ৭ কোটি ২০ লাখ গ্রাহকের সবার উচ্চ গতির ইন্টারনেট ব্যবহারের অধিকার আছে এবং যা বাজারে সুলভ হ্যান্ডসেট থাকলেই তা সম্ভব হবে।

“তাই ক্রেতাদের কাছে ডিজিটাল উন্নয়নের সুবিধা পৌছে দিতে সাশ্রয়ী কো-ব্র্যান্ডেড এ স্মার্টফোনগুলো নিয়ে এসেছি।”

গ্রামীণফোন জিপি ডাটা বান্ডল অফারসহ ম্যাক্সিমাস ডি৭ ও ম্যাক্সিমাস পি৭ স্মার্টফোন দুটি নিয়ে এসেছে। ফোন দুটি ক্রয়ে ক্রেতারা পাবেন বিনামূল্যে ৮ জিবি ইন্টারনেট; যেখানে তারা ৪ জিবি ফোরজি ফ্রি ইন্টারনেট পাবেন এবং সাত দিনের মেয়াদে ৪ জিবি ইন্টারনেট পাবেন প্রথমবারের মতো বায়োস্কোপ স্ট্রিমিং- এর জন্য।

এরপর কেনার পর সাত দিনের মেয়াদে এক জিবি ইন্টারনেট পাবেন মাত্র ২৪ টাকায় (সকল চার্জ সহ)। গ্রাহকরা ৬ মাসে ১২ বার এ অফার নিতে পারবেন। এছাড়া ক্রেতারা ১৪ দিনের মেয়াদে অতিরিক্ত ১০ জিবি ফোরজি ডাটা পাবেন দুই সপ্তাহের মধ্যে মাইজিপি অ্যাপ দিয়ে ডি৭ ও পি৭ স্মার্টফোন ক্রয়ে।  

অনুষ্ঠানে ইউনিয়ন গ্রুপের মোবাইল অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিভিশনের চিফ অপারেটিং অফিসার রিয়াজুল ইসলাম বলেন,‘ফোন দুটি শুধুমাত্র কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেটই নয়, ডিজাইন থেকে শুরু করে উৎপাদনের প্রতিটি পর্যায়েই গ্রামীণফোনের বিশেষজ্ঞরা আমাদের সাথে যুক্ত ছিলেন।”

“আমাদের লক্ষ্য ছিলো এমন দুটি হ্যান্ডসেট নিয়ে আসা যা একইসাথে সাশ্রয়ী হবে এবং ক্রেতাদের সর্বোত্তম অভিজ্ঞতা দিবে।”

জিপি কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস ডি৭ স্মার্টফোনটি এখন পর্যন্ত সবচেয়ে কমদামী ফোরজি স্মার্টফোন। ৩ হাজার ৪৯৯ টাকা দামের ফোনটির সামনে রয়েছে ২ মেগাপিক্সেল ও পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা।

ম্যাক্সিমাস পি৭ ফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে (সানলাইট অ্যাডাপশন), সাথে ৫ মেগাপিক্সলের ফ্রন্ট ও রিয়ার ক্যামেরা। ফোনটির বাজারমূল্য ৪ হাজার ৬৯৯ টাকা।

আরও পড়ুন :

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়