logo
  • ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৯ জন, আক্রান্ত ২৯০৭ জন, সুস্থ হয়েছেন ২০৬২ জন: স্বাস্থ্য অধিদপ্তর

হাতিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত, আটক ৪

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ
|  ১৬ জুলাই ২০২০, ০৮:৫৬ | আপডেট : ১৬ জুলাই ২০২০, ১০:৫৬
Robbery chief killed in 'gunfight' in Hatia
ছবি সংগৃহীত
নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এসময় ৬টি আগ্নেয়াস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করা হয়।  

বৃহস্পতিবার (১৬ জুলাই) ভোরে ঘটনাটি ঘটে  বুডিচর ইউনিয়নের সূর্যমুখী ঘাটে। আটককৃত ডাকাত সদস্যদের হাতিয়া থানায় সোর্পদ করা হয়।

নিহত ডাকাত সর্দার বাহার হাতিয়ার বুডিরচর ইউনিয়নের কালিচর গ্রামের মৃত শাহে আলমের ছেলে। 

আটককৃতরা হলেন- রাজবাড়ি জেলার কালিয়া কান্দি উপজেলার মাতলাখালী গ্রামের শাহাদাত শেখের ছেলে শান্ত শেখ (২০), হাতিয়ার নিঝুমদ্বীপের বাদল মাঝির ছেলে ইউছুফ (৪৫), হাতিয়ার বয়ারচরের শান্তিপুর গ্রামের মৃত মোজাম্মেল হোসেনর ছেলে আলা উদ্দিন (৪০) ও হাতিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আবুল কাশেমের ছেলে মুরাদ (৩০)। 

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী পিপিএম জানান, খবর আসে    ডাকাত সর্দার বাহারের নেতৃত্বে রাতে কয়েকজন হাতিয়ার সূর্যমুখী ঘাট থেকে একটি ট্রলারে নদীতে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রলারটি আটক করার চেষ্টা করলে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি হয়। পরে আহত অবস্থায় ১ জন ও ট্রলারের মধ্যে থাকা ৪ জনকে আটক করে র‌্যাব। আহত ডাকাত সদস্যকে হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে আটক ডাকাত সদস্যদের কাছ থেকে জানা যায় নিহত ডাকাত তাদের লিডার বাহার।

তিনি আরও জানান, ট্রলার থেকে ৬টি একনলা বন্ধুক ও ৬টি কার্তুজ উদ্ধার করা হয়। আটক ডাকাত সদস্যদেরকে হাতিয়া থানায় সোপর্দ করা হয়। র‌্যাব বাদী হয়ে ৪ ডাকাতকে আসামি করে হাতিয়া থানায় একটি মামলা করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, নিহত ডাকাত সর্দার বাহারের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেলা সদরে পাঠানো হচ্ছে। ময়নাতদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এসএস

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৬০৫০৭ ১৫০৪৩২ ৩৪৩৮
বিশ্ব ২০০৩৬৪৭২ ১২৯০৭৫২৯ ৭৩৪১৮১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়