• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

দশম শ্রেণির ছাত্রীর হাত ও মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২০, ১৭:৩৭
Allegation of rape of 10th class student by tying her hands and face
ছবি সংগৃহীত

নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নে দশম শ্রেণির এক ছাত্রীকে হাত ও মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার সন্ধ্যায় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডস্থ বারিপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নির্যাতিতা ছাত্রীর মা বাদী হয়ে আব্দুর রহিম রবিন (২০) নামে এক যুবককে আসামি করে কবিরহাট থানায় ধর্ষণের মামলা করেন। রবিন পার্শ্ববর্তী সামছুজ্জামান মানিকের ছেলে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, সোমবার বিকেলে ওই ছাত্রীর মা সেনবাগ উপজেলায় তার নানার বাড়িতে যায়। এ সুযোগে বখাটে আব্দুর রহিম রবিন ওই ছাত্রীর ঘরে ডুকে তাদের খাটের নিছে লুকিয়ে পড়ে। সন্ধ্যার দিকে ওই ছাত্রী বাহিরের কাজকর্ম শেষ করে ঘরে ডুকলে রবিন তাকে ঝাপটে ধরে চড় থাপ্পড় দেয় এবং তার হাত ও মুখ বেঁধে তাকে ধর্ষণ করে। এ সময় ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় এক প্রতিবেশী ধস্তাধস্তির শব্দ শুনে ঘরে ডুকলে ধর্ষক রবিন পালিয়ে যায়। পরে বিষয়টি তার মাকে জানালে তিনি দ্রুত বাপের বাড়ি থেকে চলে আসেন এবং রাতে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানিয়ে থানায় মামলা দায়ের করেন।

কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ছাত্রীর মা বাদী হয়ে আব্দুর রহিম রবিনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য গেলে জানা যায়, ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। মঙ্গলবার সকালে ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
‘আমাকে মেরে ফেলেন ভাই’
যে কারণে পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু
X
Fresh