• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

শরীয়তপুরে আরও ১৩ জন করোনায় আক্রান্ত

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৮ জুন ২০২০, ১৫:১৬
Corona Shariatpur is affected
ছবি সংগৃহীত

শরীয়তপুরে গেল ২৪ ঘণ্টায় নতুন আরও ১৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৯৫ জনে। এছাড়া জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৩৫ জন এবং মৃত্যুবরণ করেছেন পাঁচজন।

নতুন আক্রান্তদের মধ্যে সদর পৌরসভায় দুই জন, সদর উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নে একজন, নড়িয়া উপজেলার ঘড়িসার ইউনিয়নে দুইজন, নড়িয়া পৌরসভায় একজন, ভেদরগঞ্জ পৌরসভায় তিনজন, গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নে চারজনসহ এ নিয়ে জেলায় গেল ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে এই ১৩ জন আক্রান্ত হয়েছেন।

এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট চার হাজার ২৭৬ জন সন্দেহভাজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে তিন হাজার ৮৪৭ জনের নমুনা পরীক্ষার ফলাফল জেলা স্বাস্থ্য অধিদপ্তরে এসেছে। তার মধ্যে করোনা পজিটিভ এসেছে ২৯৫ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩৫ জন।

এদিকে ছয় উপজেলায়ে এখন পর্যন্ত আলাদাভাবে আক্রান্তের সংখ্যা, শরীয়তপুর সদর উপজেলায় আক্রান্ত ৮২ জন, সুস্থ ৩৯, মৃত্যু নেই, জাজিরা উপজেলায় আক্রান্ত ৫৩ জন, সুস্থ ২৫ জন, মৃত্যু একজন, নড়িয়া উপজেলায় আক্রান্ত ৫০ জন, সুস্থ ১৮ জন, মৃত্যু দুইজন, ভেদরগঞ্জ উপজেলায় আক্রান্ত ৪৯ জন, সুস্থ ১৯ জন, মৃত্যু একজন, গোসাইরহাট উপজেলায় আক্রান্ত ২৬ জন, সুস্থ ৯ জন, মৃত্যু নাই ও ডামুড্যা উপজেলায় আক্রান্ত ৩৫ জন, সুস্থ ২৫ জন এবং মৃত্যু একজন।

অন্যদিকে শরীয়তপুর সদর হাসপাতালে সন্দেহভাজন চারজন ও নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁচজনকে রাখা হয়েছে প্রতিষ্ঠানিক আইসোলেশনে এবং স্ব-স্ব বাড়িতে রেখে জেলা স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধায়নে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার রাত সাড়ে আটটায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও জেলার করোনা কন্ট্রোল রুমের ফোকাল পারসন ডা. আব্দুর রশিদ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘোড়ার গাড়িতে চড়িয়ে ইমামকে রাজকীয় বিদায়
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
গোসলে নেমেছিলো বাক প্রতিবন্ধী যুবক, ২ ঘণ্টা পর মিলল মরদেহ
সাপের কামড়ে প্রাণ গেল যুবকের 
X
Fresh