• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

সাপের কামড়ে প্রাণ গেল যুবকের 

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ এপ্রিল ২০২৪, ১৩:২৬
ছবি : সংগৃহীত

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে সাপের কামড়ে ইমামুল বেপারী (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ইমামুল বেপারী সখিপুর থানার সখিপুর ইউনিয়নের আনু সরকারের কান্দি গ্রামের রাজ্জাক বেপারীর ছেলে। চার ভাই তিন বোনের মধ্যে ইমামুল ছোট। তিনি একজন প্রবাসী ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ইমামুল বেপারী গ্রামের এক পারিবারিক অনুষ্ঠান শেষে বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরেন। বাড়িতে তীব্র গরম থাকায়, রাত সাড়ে ১২টার দিকে বাড়ির সামনের সড়কে বাতাসে গিয়ে বসেন তিনি। তখন তাকে বিষধর সাপে কামড় দেয়। এ সময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এসে ডান পায়ে সাপের কামড়ের চিহ্ন দেখতে পান। পরে পা রশি দিয়ে বেঁধে দিয়ে প্রথমে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়। সদর হাসপাতালে অ্যান্টিভেনম ইনজেকশন না থাকায় ইমামুলকে বাসায় নিয়ে যায় স্বজনরা। পরে শুক্রবার সকালে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সকাল ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

আনু সরকারের কান্দি গ্রামের বাসিন্দা ও ইমামুলের বন্ধু খোকন মিয়া বলেন, ইমামুল রাতে বাড়ির সামনের সড়কে বসে ছিল এ সময় বিষধর সাপে কামড় দেয় তাকে। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে সাপের আতঙ্ক দেখা দিয়েছে।

সখিপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য বিষয়টি নিশ্চিত করে মুঠোফোনে বলেন, প্রচণ্ড গরমে সাপ ও পোকামাকড়ের উৎপাতে এলাকাবাসী আতঙ্কে আছেন। ধারণা করা হচ্ছে, বিষধর সাপের কামড়ে ইমামুলের মৃত্যু হয়েছে।

শরীয়তপুর জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হাবিবুর রহমান বলেন, সম্ভবত অ্যান্টিভেনম ইনজেকশন শেষ হয়ে গেছে। যিনি এর দায়িত্বে ছিলেন তাকে আমি উপজেলার হাসপাতাল থেকে অ্যান্টিভেনম আনতে বলেছিলাম। তবুও বিষয়টি আমি দেখছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাঠে স্বামীকে খাবার দিতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল স্ত্রীর
এক যুগ পর যেভাবে মাকে ফিরে পেলেন সন্তানেরা 
ঘোড়ার গাড়িতে চড়িয়ে ইমামকে রাজকীয় বিদায়
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
X
Fresh