• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফেনীতে গরুর খামারের কর্মচারীকে ছুরিকাঘাতে হত্যা

ফেনী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ মে ২০২০, ১৭:০১
cattle farm worker stabbed to death Feni
ফেনী

ফেনী শহরের রামপুর পাটোয়ারী বাড়ির একটি গরুর খামারে সাগর (২৬) নামে এক কর্মচারীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সাগরের বাড়ি নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলায়।

আজ শনিবার সকালে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে।

জানা যায়, শনিবার সকাল ১১টার দিকে ফেনী শহরের রামপুর পাটোয়ারী বাড়ির সাদেক হোসেনের গরুর খামারের কর্মচারী সাগরকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

খামার মালিক জানান, সকাল ১০টার পরেও মোবাইল ফোনে নিহত সাগরের সঙ্গে তার কথা হয়। এরপর মোবাইল ফোন বন্ধ থাকায় তার খোঁজে খামারে এলে তার থাকার ঘরের মেঝেতে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীসহ সিআইডি, পিবিআই, গোয়েন্দা পুলিশের বিভিন্ন ইউনিট উপস্থিত হয়ে আলামত সংগ্রহ করেন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত সাগর এই খামারে প্রায় ৮ বছর কর্মরত ছিল। থানা পুলিশের পাশাপাশি সিআইডিও হত্যার রহস্য উদঘাটনে তদন্ত করছে।

শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদীপ রায় জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. নুরুজ্জামান জানান, নিহতের ঘাড়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের ক্লু উদঘাটনে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
X
Fresh