• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পালানোর পথে করোনা রোগীকে ধরে হাসপাতালে দিলো পুলিশ

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৬ মে ২০২০, ১৯:৫৯
Police caught the corona patient on the way to the hospital
পালানোর পথে করোনা রোগীকে ধরে হাসপাতালে দিলো পুলিশ

চট্টগ্রাম জেনারেল হাসপাতাল থেকে করোনাভাইরাস আক্রান্ত এক রোগী পালানোর পথে আন্দরকিল্লা থেকে ধরে তাকে আবারও হাসপাতালে ফেরত পাঠিয়েছে পুলিশ। সোমবার দিনগত রাতে চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লায় ওই ব্যক্তিকে পাওয়া যায়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন আরটিভি অনলাইনকে বলেন, ডিউটি শেষে বাসায় ফিরছিলেন এসআই সজল ও তারেক। রাস্তায় এক লোককে দেখে থমকে দাঁড়ান তারা। লোকটাকে খুব চেনা চেনা লাগছিল তাদের। হঠাৎই তাদের একজন বলে উঠলো! 'এটাতো করোনা রোগী! জেনারেল হাসপাতালে ছিল! কিন্তু এখানে কেন?' সাথে সাথেই অ্যাম্বুলেন্স ডেকে বিভিন্ন কৌশলে প্রায় এক ঘণ্টার চেষ্টায় তাকে ফের হাসপাতালে পাঠানো হয়।

ওসি মোহাম্মদ মহসীন আরো জানান, করোনা আক্রান্ত ব্যক্তিকে দেখার পর জেনারেল হাসপাতালে যোগাযোগ করি। তারা তাদের রোগীর তালিকা দেখে একজন মিসিং বলে আমাকে জানায়। পরে ওই রোগীকে হাসপাতালে পৌছে দেয়া হয়।

মোহাম্মদ মহসীন আরো বলেন, ‘ঈদের আগের দিন আমরা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সিএমপি কমিশনার স্যারের পক্ষ থেকে উপহার দিতে গিয়েছিলাম। তখন আইসোলেশন ইউনিটে থাকা এই রোগী আমাদের সামনে অস্থির আচরণ করেন। সেজন্য তার চেহারা আমি এবং এসআই সজলের চেনা ছিল। গত রাতে আন্দরকিল্লার মোড়ে আবারও তাকে অসংলগ্ন আচরণ করতে দেখে সজল তাকে চিনে ফেলেন। পরে তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
X
Fresh