• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

সিরাজগঞ্জে অনির্দিষ্টকালের জন্য দোকান ও শপিংমল বন্ধ

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৬ মে ২০২০, ১৬:০৬
Shop shopping closed
ছবি সংগৃহীত

সিরাজগঞ্জে আগামীকাল রোববার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য দোকানপাট ও শপিংমল বন্ধ ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসন।

শুক্রবার রাতে আইনশৃঙ্খলা বাহিনী, জনপ্রতিনিধি ও ব্যবসায়ী নেতাদের জরুরি সভায় এ সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। করোনা ঝুঁকি এড়াতে জেলা সদর ও উপজেলার সকল দোকানপাট ও শপিংমল বন্ধ সিদ্ধান্ত অনুযায়ী ঘোষণা করা হয়েছে।

গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ সম্পর্কিত নির্দেশাবলি জেলা প্রশাসন ফেসবুক পেইজেও সংযুক্ত করা হয়েছে। স্বাস্থ্যবিধি ও সামাজিক নিরাপত্তা দূরত্ব মেনে চলার শর্তে দোকানপাট ও শপিংমল খুলতে গেল নয় মে সিদ্ধান্ত গৃহীত হয়। পরবর্তী সময়ে দোকানপাট ও শপিংমলগুলোতে সামাজিক নিরাপত্তা বজায় তো দূরের কথা, গ্রাহকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়।

জেলায় কাজিপুর থানার দুই পুলিশ কর্মকর্তা এবং জেলা সদরের তিন স্বাস্থ্যকর্মীসহ নতুন ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত হন। এর প্রেক্ষিতে কাজিপুর থানা লকডাউন ঘোষণা করা হয়। করোনাভাইরাস আক্রান্ত কাজীপুর পুলিশ কর্মকর্তার সংস্পর্শে আসায় সদর থানার দুই কর্মকর্তাকেও হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

শপিং মলগুলোতে উপচে পড়া ভিড়ের সঙ্গে এসব বিষয়ও বিবেচনা করে সিদ্ধান্ত গ্রহণ করাটাও বেশ সহজ হয়ে পড়ে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. তোফাজ্জেল হোসেন শপিংমল ও দোকানপাট অনির্দিষ্টকালের বন্ধ ঘোষণার বিষয় নিশ্চিত করেছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাছিকে বন্ধু বানিয়ে মাসে লাখ টাকা আয় মিজানুরের 
নোবিপ্রবির ২ হলে ডাইনিং-ক্যান্টিন বন্ধ, ভোগান্তিতে শিক্ষার্থীরা
সরকারি হাসপাতালে অবৈধ ফার্মেসি-ক্যান্টিন বন্ধের নির্দেশ
সরাইলে আগুনে পুড়লো ১১ দোকান
X
Fresh