• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বরিশালে ৮ পুলিশসহ ১৪ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ২

বরিশাল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৫ মে ২০২০, ১৫:৫৩
Coronavirus Police infected
ফাইল ছবি

বরিশালে গত ২৪ ঘণ্টায় ৮ পুলিশসহ ১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এছাড়াও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় দু’জনের মৃত্যু হয়েছে।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বাকির হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১১টায় ২২ বছর বয়সী এক নারী হাসপাতালের করোনা ওয়ার্ডে মারা যান। তার বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার চর যমুনা গ্রামে। তিনি করোনার উপসর্গ নিয়ে ৯ মে করোনা ওয়ার্ডে ভর্তি হন।

সত্তরোর্ধ অপর আরেক রোগী মারা যান আজ শুক্রবার রাত সোয়া ৪টার দিকে। তার বাড়ি বরগুনার বামনা উপজেলার ভাইজোড়া গ্রামে। তিনি একজন মুক্তিযোদ্ধা। বুধবার তিনি শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

এদিকে, ৮ পুলিশ সদস্যের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৪ জনের মধ্যে মহানগর পুলিশের ১ উপপরিদর্শক, ৭ জন কনস্টেবল এবং ১ কনস্টেবলের দুই স্বজন রয়েছেন। তাদের মধ্যে একজন নারী কনেস্টবলও আছেন। তার বয়স ২২ বছর। তারা সবাই পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, এ পর্যন্ত বরিশালে করোনায় আক্রান্তের সংখ্যা ১৯৯ জন। এর মধ্যে বরিশালে ৭১, বরগুনায় ৪০, পটুয়াখালীতে ৩৩, পিরোজপুরে ২৮, ঝালকাঠিতে ১৭ ও ভোলায় ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আমাকে মেরে ফেলেন ভাই’
যে কারণে পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
X
Fresh