logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

মামার বাড়িতে বেড়াতে এসে কিশোরের আত্মহত্যা

মামার বাড়িতে বেড়াতে এসে কিশোরের আত্মহত্যা

টাঙ্গাইলের ভূঞাপুরে মামার বাড়িতে বেড়াতে এসে গলায় ফাঁস দিয়ে মনিরুল ইসলাম (১৫) নামে এক কিশোর আত্মহত্যা করেছে।

মঙ্গলবার রাতে উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা রায় পাড়া গ্রামে এ ঘটনা। নিহত মনিরুল রংপুর উপজেলার মিঠাপুকুর উপজেলার বেতগড়া গ্রামের শাফী মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে মনিরুল টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকলা রায় পাড়া গ্রামে মামা ঠান্ডু মিয়ার মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার রাতে সে তাঁত ঘরের ধর্নার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আজ বুধবার সকালে মামা ঠান্ডু মিয়া মনিরুলের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার দেন। পরে আশপাশের লোকজন ছুটে এসে বিষয়টি পুলিশকে অবগত করলে ঘটনাস্থলে পৌঁছে তারা মনিরুলের মরদেহ উদ্ধার করেন।  

নিহতের মামা ঠান্ডু মিয়া বলেন, আমার ভাগ্নে মনিরুল কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলো। তারপরও সে ঠিকমতো খাওয়া-দাওয়া ও চলাফেরা করতো। মঙ্গলবার রাতের বেলা কোন সময় সে ঘর থেকে বের হয়েছে তা আমরা বুঝতে পারিনি। সকাল বেলা তাঁত ঘরের ধর্নার সঙ্গে তার লাশ ঝুলতে দেখি। পরে পুলিশ এসে লাশ নিয়ে যায়।

এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশিদুল ইসলাম বলেন, মনিরুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এজে

RTVPLUS