logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ ডিসেম্বর ২০১৯, ১২:২০
আপডেট : ১০ ডিসেম্বর ২০১৯, ১৩:১২

কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ৬

গণধর্ষণ কিশোরী শ্রমিক
প্রতীকী ছবি
নারায়ণগঞ্জের ফতুল্লায় ষোল বছর বয়সী এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় বখাটে কয়েকজন যুবকের বিরুদ্ধে।

সোমবার সন্ধ্যায় সদর উপজেলার ফতুল্লা থানার বটতলা এলাকায় শাহাজালাল রোলিং মিল সংলগ্ন মসজিদ গলিতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত অভিযোগে ফতুল্লা মডেল থানা পুলিশ রাতে ও আজ সকালে অভিযুক্ত ছয়জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত চারজনের নাম জানা গেছে। তারা হলেন- রাসেল, আলামিন, রবিন ও সুমন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষিতা কিশোরী একটি কয়েল কারখানায় শ্রমিকের কাজ করে। সোমবার সন্ধ্যায় কারখানায় কাজ শেষে ছুটির পর মালিকের সঙ্গে বাড়ি ফেরার পথে তাদের পথরোধ করে এলাকার বখাটে যুবক রাসেল ও তার তিন সহযোগী যুবক।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ফেসবুকের মাধ্যমে হারানো মেয়ের খোঁজ পেলেন মা
---------------------------------------------------------------

পরে সন্ত্রাসী আলামিন কয়েল কারখানার মালিককে মারধর করে সেখান থেকে তাড়িয়ে দিয়ে ওই কিশোরী শ্রমিককে রবিন ও সুমনের হাতে টাকার বিনিময়ে তুলে দেয়। এরপর তিনজন মিলে ওই কিশোরীকে একটি নির্জন বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। মারধরের শিকার কয়েল কারখানার মালিক কাদির থানায় বিষয়টি জানালে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত ছয়জনকে আটক করে। ধর্ষণের ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

জেবি/পি

RTV Drama
RTVPLUS