• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ফেসবুকের মাধ্যমে হারানো মেয়ের খোঁজ পেলেন মা

সীতাকুণ্ড প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ ডিসেম্বর ২০১৯, ১১:৪২
মা মেয়ে হারানো
হারিয়ে যাওয়া শিশু আরিশা

ফেসবুকের কল্যাণে হারানো মেয়ে আরিশাকে খুঁজে পেলেন মা হাসিনা বেগম। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সীতাকুণ্ডের সলিমপুর এলাকায়।

মা হাসিনা আক্তার ঘর থেকে বের হয়ে রেললাইনের পাশে একটি ক্ষেতে ছাগল নিয়ে যান। সঙ্গে যায় মেয়ে আরিশাও। মা মেয়েকে বসিয়ে ঘরে যান। ফিরে এসে দেখেন মেয়ে নেই। মা ও পরিবারের অন্য সদস্যরা বিভিন্ন দিকে খুঁজতে থাকেন মেয়েকে। কোনও জায়গায় খুঁজে না পেয়ে মা ও পরিবারের সদস্যরা কান্নাকাটি করতে থাকেন। তখন তারা পাশে ফৌজদার পুলিশ ফাঁড়িতে আশ্রয় নেন। পুলিশও শিশু আরিশাকে খুঁজতে থাকেন। বেলা তখন তিনটা। পাশের বাড়ির এক লোক এসে শিশু আরিশার মাকে বলেন আরিশার ছবি ফেইসবুকে দেখা গেছে। তখন তারা দ্রুত ফেসবুকে ছবি পোস্টকারীর সঙ্গে যোগাযোগ করেন।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী নিহত
---------------------------------------------------------------

ছবি পোস্টকারী জুয়েল বলেন, রেল লাইনের পাশে একটি মেয়েকে বসে কাঁদতে দেখে তিনি মেয়েটির কাছে যান। তখন সঙ্গে সঙ্গে তিনি মেয়েটির একটি ছবি ফেইসবুকে পোস্ট দেন।

পোস্ট দেওয়ার প্রায় পাঁচ থেকে ছয় ঘণ্টা পর এক লোক আমার সঙ্গে ফেইসবুকে যোগাযোগ করেন। পরে স্থানীয় মেম্বার ও ফৌজদার হাট পুলিশের উপস্থিতে শিশু আরিশাকে তার মায়ের কাছে তুলে দেওয়া হয়।

শিশু আরিশার মা হাসিনা বেগম বলেন, যখন আরিশাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না, তখন আমার কাছে মনে হয়েছিল আরিশাকে কেউ না কেউ তুলে নিয়ে গেছে। মেয়েকে পেয়ে তিনি ফেসবুকে পোস্ট দেওয়া জুয়েলের প্রতি কৃতজ্ঞতা জানান।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাবিপ্রবিতে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার, মানতে হবে যেসব সতর্কতা
X
Fresh