• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এবার পুকুরে বাঘা বাঘা ‘উইকেট’ শিকার মোস্তাফিজের

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ অক্টোবর ২০১৯, ১৫:৩৮
পাঙ্গাশ, মাছ, শিকার
তালা উপজেলার শিবপুর গ্রামে মাছ শিকারের আসরে কাটার মাস্টার মোস্তাফিজ

বর্তমান ক্রিকেট দুনিয়ায় খেলোয়াড়দের অবসর মিলে না বললেই চলে। প্র্যাকটিস, সিরিজ, টুর্নামেন্ট কোনও না কোনও ব্যস্ততা থাকেই। সেই হিসেবে বাংলাদেশ জাতীয় দলের পেস বোলার মোস্তাফিজুরেরও তেমন অবসর মিলে না। কিছুদিন আগে বিয়ে করার কারণে ছুটি পেয়েছিলেন।

এবার ত্রিদেশীয় সিরিজ খেলার পর পেলেন অখণ্ড অবসর। আর এই অবসরের সময়টাতেই মোস্তাফিজের দেখা মিললো। তবে স্টেডিয়ামে নয়, পুকুর পাড়ে। সেখানেও কাটার মাস্টারকে একজনজর দেখতে ভক্তদের ভিড়। তবে এবার শুধু তাকে নয়, তার বড়শিতে ধরা পড়া ১২ কেজি ওজনের মাছ দেখতে হুমড়ি খেয়ে পড়লেন ভক্তরা।

গতকাল মঙ্গলবার সাতক্ষীরার তালা উপজেলার শিবপুর গ্রামে বসেছিল মাছ শিকারের আসর। মোস্তাফিজকে পুকুরে মাছ ধরার আমন্ত্রণ জানান সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম। তার আমন্ত্রণ রক্ষা করতেই আসেন ফিজ।

বাঘা বাঘা ব্যাটসম্যানদের উইকেট শিকারের পাশাপাশি মাছ ধরতেও যে সিদ্ধহস্ত মোস্তাফিজ তা বুঝিয়ে দিয়েছেন। রীতিমতো হিরো বনে গেলেন তিনি। দলবল নিয়ে দিব্যি মাছ ধরতে ছিপ ফেলেন ফিজ। তার বড়শিতে এবার বড় উইকেটের (মাছের) পতন। অনেক ধস্তাধস্তির পর বড়শি টেনে পারে তোলার পর দেখা গেল ধরা পড়েছে বিশাল আকারের পাঙ্গাশ। মেপে মেপে ১২ কেজি ওজন। শুধু পাঙ্গাস ধরেই দমে যাননি মোস্তাফিজ। আট কেজি ওজনের রুই মাছও ধরেন। বড় বড় আরও কয়েক প্রজাতির মাছ ধরা দেয় বোলিং বিস্ময়ের বড়শিতে।

মোস্তাফিজের মৎস্য বিলাসের খবর ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে চারদিকে। তাকে শুভেচ্ছা জানাতে আসেন এলাকাবাসী। আসেন তালার ইউএনও ইকবাল হোসেন ও পুলিশের একটি টিমও।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাছ কেটে জীবন চলে তাদের
অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!
মোস্তাফিজের নতুন নাম দিলো চেন্নাই
কুয়াকাটায় ৫০ মণ শাপলাপাতা মাছসহ ট্রলার জব্দ
X
Fresh