logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

গাজীপুর সদর উপজেলায় ভোট হবে ইভিএমে

গাজীপুর প্রতিনিধি
|  ১৭ জুন ২০১৯, ১৩:৪৪ | আপডেট : ১৭ জুন ২০১৯, ১৩:৫৭
আগামীকাল অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুর সদর উপজেলা নির্বাচন। নির্বাচনের সকল প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। এই উপজেলার ৫০টি কেন্দ্রের প্রত্যেকটিতে ইভিএম পদ্ধতিতে ভোট হবে। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো শুরু হয়েছে নির্বাচন সামগ্রী। ইভিএমের মনিটর, ডিস্ক, মেমোরি কার্ড, ব্যালট ইউনিট, কন্ট্রোল ইউনিটসহ যাবতীয় সামগ্রী বুঝে নিচ্ছেন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তারা।

bestelectronics
পুলিশ প্রহরায় এসব সামগ্রী তারা নিয়ে যাচ্ছেন কেন্দ্রে কেন্দ্রে। উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আছলাম জানান, সুষ্ঠুভাবে নির্বাচন সামগ্রী কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে। নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সকল ধরনের প্রস্তুতি নেয়া আছে।
এই নির্বাচনে কাগজপত্রে চেয়ারম্যান প্রার্থী চারজন থাকলেও নির্বাচনী মাঠে রয়েছে দুজন। তারা হলেন- আওয়ামী লীগের দলীয় প্রার্থী অ্যাডভোকেট রিনা পারভীন ও বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা ইজাদুর রহমান মিলন। বাকি দুজন প্রার্থী নৌকার প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। এই উপজেলা নির্বাচনে মোট ভোটার রয়েছেন এক লাখ ১৭ হাজার ৪৮৫ জন।

জেবি/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়