logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬

বখাটেদের অপবাদ সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা

গাজীপুর প্রতিনিধি
|  ১৩ এপ্রিল ২০১৯, ২১:১২
বখাটেদের অপবাদ ও উত্ত্যক্ত সইতে না পেরে গাজীপুরের শ্রীপুর উপজেলায় গতকাল শুক্রবার এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। বিদ্যালয়ে যাওয়ার পথে স্কুলছাত্রীর এক সহপাঠীকে জড়িয়ে এই অপবাদ দিতেন রাজ কুমার চন্দ্র মানিক ও রিপন চন্দ্র মনিদাস।

ওই ছাত্রীর পরিবার ও বিদ্যালয় সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থীর গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার বাজিতপুর দিঘীরপাড় গ্রামে। সে বাবা-মায়ের সঙ্গে শ্রীপুর উপজেলার সাটিয়াবাড়ি এলাকায় ভাড়া থেকে রাজেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করতো। সাটিয়াবাড়ি এলাকার চন্দন বাবুর ছেলে রাজ কুমার চন্দ্র মানিক ও নিপেন্দ্র চন্দ্র মনিদাসের ছেলে রিপন চন্দ্র মনিদাস ওই স্কুলছাত্রীকে তার এক সহাপাঠীকে জড়িয়ে অপবাদ দিত। সর্বশেষ গেল বৃহস্পতিবার বাড়িতে পূজা চলার সময় সহপাঠীকে জড়িয়ে ফের স্কুলছাত্রীকে অপবাদ দেয় রাজ কুমার চন্দ্র মানিক ও রিপন চন্দ্র মনিদাস। এই ঘটনার পর স্কুলছাত্রী রাতে অনেক কান্নাকাটি করে। পরে গতকাল শুক্রবার বাড়ির সবার অজান্তে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে।

রাজেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আলী আসকর আরটিভি অনলাইনকে বলেন, গরিবের সন্তান হলেও ওই ছাত্রী খুব মেধাবী ছিল। তিনি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ জাবেদুল ইসলাম আরটিভি অনলাইনকে বলেন, এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়