• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

ভোটের দায়িত্ব পালনে এসে বিজিবি সদস্যের মৃত্যু

যশোর প্রতিনিধি

  ৩১ মার্চ ২০১৯, ১০:৪১

চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণের দায়িত্ব পালনে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে বাঘারপাড়ায় রফিকুল ইসলাম (৫৫) নামে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্যের মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার রাত ৯টার দিকে তিনি মারা যান।

মৃত রফিকুল ইসলাম বিজিবির যশোর ৪৯ ব্যাটালিয়নে নায়েব সুবেদার পদে কর্মরত ছিলেন।

বাঘারপাড়া থানার ওসি জসিমউদ্দিন জানান, উপজেলা নির্বাচনে ভোটগ্রহণে দায়িত্ব পালনের জন্য গেল শুক্রবার বিকেলে বাঘারপাড়ার ডিগ্রি কলেজ কেন্দ্রে আসেন রফিকুল ইসলাম। এসময় তিনি উপজেলা পরিষদ মিলনায়তনে অবস্থান করেন।

শনিবার রাত ৯টার দিকে তার বুকে ব্যথা অনুভব হলে তাকে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুব্রত কুমার দে বলেন, হাসপাতালে আনার আগেই ওই বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে।

চতুর্থ ধাপে উপজেলা নির্বাচনে যশোরের ৮ উপজেলার মধ্যে ৭টিতে আজ সকাল ৮টায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ শুরু হয়েছে, তবে ভোটার উপস্থিতি সকাল থেকে কম দেখা যায়।

যশোরের একটি উপজেলা শার্শায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন করে প্রার্থী থাকায় সেখানে ভোটগ্রহণ হচ্ছে না।

এছাড়া যশোর সদর উপজেলায় চেয়ারম্যান পদে শাহীন চাকলাদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এ উপজেলায় চেয়ারম্যান পদে ভোটগ্রহণ হচ্ছে না। তবে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ চলছে।

বাকি ৬ উপজেলায় চেয়ারম্যান পদে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভাইস চেয়ারম্যান পদে ৩৮ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

যশোরের সাত উপজেলায় ৬৯১টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হচ্ছে। এ সাতটি উপজেলায় মোট ভোটারের সংখ্যা ১৮ লাখ ১৫ হাজার ২১১ জন। সাত উপজেলায় পুলিশ, র‌্যাব ও আনসারের ১১ হাজার ৭৬৩ সদস্য মোতায়েন করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুনামগঞ্জের শাল্লায় অবণী, দিরাইয়ে প্রদীপ জয়ী
মণিরামপুর উপজেলায় আমজাদ হোসেন লাভলু চেয়ারম্যান নির্বাচিত
ভোট দিতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বৃদ্ধ
লালমোহনে প্রতিপক্ষ প্রার্থীদের গায়ে হাত তোলার হুমকি আ.লীগ নেতার 
X
Fresh