• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সাত জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১০

আরটিভি অনলাইন

  ১৯ মার্চ ২০১৯, ২০:২১

রাজধানীসহ দেশের সাত জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। আরটিভি অনলাইনের প্রতিবেদক ও জেলা প্রতিনিধির পাঠানো খবর-

রাজধানী: মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর বসুন্ধরা গেট এলাকায় সু-প্রভাত বাসের চাপায় আবরার আহমেদ চৌধুরী নামে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। পরে নিহতের সহপাঠীরা সকাল থেকে ওই এলাকার সড়ক অবরোধ করেন। এতে বসুন্ধরা গেট এলাকা থেকে রামপুরা পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়।

সিলেট: আজ দুপুর ২টার দিকে বিছানাকান্দি থেকে জাফলং যাওয়ার পথে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের স্ত্রী ইলোরা পারভীন (৩৮) ও তার ছেলে সাজিদ মিয়া (৬)। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

আজ দুপুরে তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশা সালুটিকর-গোয়াইনঘাট সড়কের সতিগ্রাম এলাকায় পৌঁছালে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা-ছেলে নিহত হন।

গাইবান্ধা: মঙ্গলবার সকালে রংপর-বগুড়া মহাসড়কের ধাপেরহাট এলাকার ফাইভ স্টার মোড়ে যাত্রীবাহী বাসে কাভার্ডভ্যানের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন।

নিহতরা হলেন, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার প্রথম ডাঙ্গা গ্রামের আনছের আলীর স্ত্রী ছামছুন্নাহার বেগম (৩৩), ধরলা সাথী গ্রামের মৃত বছির উদ্দিনের স্ত্রী ঝর্ণা বেগম (৩২) ও সিংহসিংলী গ্রামের জয়নাল মিয়ার ছেলে বাসের সুপার ভাইজার রেজাউল করিম (৩৪)।

চুয়াডাঙ্গা: আজ বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের হাতিকাটা এলাকায় কৃষি বিভাগের হর্টিকালচার সেন্টারের একটি পিকআপের ধাক্কায় রাজু আহমেদ (১৭) নামে এক কিশোর নিহত হয়েছেন। রাজু আহমেদ হাতিকাটা গ্রামের ডাবলু হোসেনের ছেলে।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : ট্রাকের নিচে চাপা পড়ে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা নিহত
---------------------------------------------------------------------

জানা যায়, একটি পিকআপ মেহেরপুর থেকে চুয়াডাঙ্গার দিকে আসার পথে হাতিকাটা নামক এলাকায় পৌছায়। এসময় বিপরীত দিক থেকে আসা বাইসাইকেল চালক রাজুকে ধাক্কা দিলে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

নাটোর: মঙ্গলবার সকাল ৮টার দিকে সিংড়া উপজেলার শেরকোলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাসুদ রানা (২৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

ঝলমলিয়া হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ এসআই মোজাম্মল হক জানান, মাসুদ রানা ট্রাকযোগে বগুড়া থেকে নাটোরের দিকে যাচ্ছিলেন। পথে শেরকোল এলাকায় তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে নামেন। পরে চলন্ত ওই ট্রাকে ওঠার সময় পা পিছলে পড়ে গিয়ে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে মারা যান।

জামালপুর: দুপুরে জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পুল্লাকান্দি ব্রিজের পূর্বপাশে সিএনজিচালিত অটোরিকশা-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ওয়াজ করুনী মামুন নামে দশম শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে।

পুলিশ জানায়, দেওয়ানগঞ্জের দিকে আসা সিএনজিচালিত অটোরিকশাটির সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাস্তায় ছিটকে পড়েন মামুন। তাকে গুরুতর আহত অবস্থায় দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মামুন মারা যায়।

বেনাপোল: দুপুর ১২টার দিকে শার্শা উপজেলার নাভারণ-সাতক্ষীরা সড়কের বাগুড়ী এলাকায় ট্রাকের চাপায় লিটন আনছারী (৩২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

পুলিশ জানায়, লিটন আনছারী বাগআঁচড়া বেলতলা বাজারে যাচ্ছিল। বাগুড়ী মুড়ির মিল স্থানে যশোরগামী ট্রাকটি লিটনকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

আরও পড়ুন

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
X
Fresh