• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

টেকনাফে দু’গ্রুপের গোলাগুলিতে 'মাদক কারবারী' নিহত

টেকনাফ প্রতিনিধি
|  ১১ মার্চ ২০১৯, ২২:৩৪
কক্সবাজারের টেকনাফে দু’গ্রুপ মাদক কারবারীদের মধ্যে গোলাগুলির ঘটনায় আবদুর রহমান (২৩) নামে একজন নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ ইয়াবা ও অস্ত্র উদ্ধার করেছে। পুলিশের দাবি, নিহত আবদুর রহমান একজন মাদক ব্যবসায়ী।

whirpool
সোমবার  (১১ মার্চ) ভোরে টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া শিয়াল্যাঘোনা এলাকাায় এ ঘটনা ঘটে। নিহত হোয়াইক্যং পূর্ব মহেষখালীয়া পাড়ার শাহ আলমের ছেলে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই দীপংকর রায় জানান, গভীর রাতে হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী মহেশখালীয়া পাড়া এলাকায় দুই গ্রুপ মাদক কারবারীদের মধ্যে গুলাগুলির সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পৌঁছালে মাদক কারবারীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে তল্লাশি চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা, একটি দেশিয় এলজি, ৬ রাউন্ড তাজা কার্তুজ ও ৯ রাউন্ড গুলির খালি খোসা উদ্ধার করা হয়।

গোলাগুলির সময় আবদুর রহমানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে কক্সবাজারে রেফার করে। কক্সবাজার নেওয়ার পথেই সে মারা যায়।

পুলিশের এ কর্মকর্তা জানান, আবদুর রহমান একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ইয়াবা সংক্রান্ত একাধিক মামলা রয়েছে। পুলিশ গুলিবিদ্ধ লাশটি রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

টেকনাফ মডেল থানার অফিসান ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ আরটিভি অনলাইনকে এসব তথ্য নিশ্চত করেছেন।

এদিকে স্বজনদের দাবী, ওই এলাকার অর্থাৎ ৯ ওয়ার্ড থেকে তারা গত কয়েকমাস আগে ৩ নং ওয়াডের দৈংগ্যাকাটা এসে বসতি শুরু করেন। গত ৯ দিন আগে আব্দুর রহমান হ্নীলা থেকে নিখোঁজ হয়েছিল।

আর/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়