• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

যশোরে সন্ত্রাসীদের বোমা হামলায় যুবলীগ নেতা নিহত

যশোর প্রতিনিধি

  ২৩ জুন ২০১৮, ১২:৫৮

যশোরে সন্ত্রাসীদের বোমা হামলায় ও ছুরিকাঘাতে আরাফাত রহমান লিটন (৩২) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শহরের ঘোপ সেন্ট্রাল রোডস্থ মহিলা অধিদপ্তরের সামনে (ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় চত্বরে) এ বোমা হামলার ঘটনা ঘটে। পরে শনিবার সকালে তিনি মারা যান। এই বোমা হামলায় আরও এক যুবলীগ কর্মী আহত হন।

নিহত আরাফাত রহমান লিটন শহর যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও শহরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকার আব্দুল মুন্না মনুর ছেলে এবং আহত যুবলীগ কর্মী ফজলুল করিম মিলন একই এলাকার জামাল হোসেনের ছেলে। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার
--------------------------------------------------------

জানা যায়, লিটন ও মিলন শুক্রবার রাত ১০টার দিকে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বসেছিলেন। এসময় সন্ত্রাসীরা এসে কয়েকটি বোমা হামলা করে ও লিটনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। বোমায় আহত হন পাশে থাকা মিলনও। স্থানীয়রা তাদের দু’জনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সারা শরীরে বোমার স্প্লিন্টারবিদ্ধ লিটনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় নেয়ার পথে শনিবার সকালে তার মৃত্যু হয়।

যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) আবুল বাশার মিয়া আরটিভি অনলাইনকে জানান, বোমা হামলার ঘটনায় কারা জড়িত তা পুলিশ তা খুঁজে বের করার চেষ্টা করছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কম্বোডিয়ায় অস্ত্রাগারে বিস্ফোরণ, ২০ সেনা নিহত
রাজধানীতে বাসচাপায় নারী নিহত
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
মণিপুরে জঙ্গিদের বোমা হামলায় নিহত দুই জওয়ান
X
Fresh