• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এসআইসহ চার পুলিশ প্রত্যাহার

ঝিনাইদহ প্রতিনিধি

  ০৮ জানুয়ারি ২০১৮, ২০:৪৮

ঝিনাইদহের মহেশপুর উপজেলার এসআই নাজমুল হকসহ চার পুলিশকে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহারকৃত অন্য পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল মনিরুজ্জামান, এইচএম এরশাদ ও ওলিয়ার রহমান।

সোমবার সকালে তাদেরকে প্রত্যাহার করা হয়েছে উল্লেখ করে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আহম্মেদ কবির জানান, প্রশাসনিক কারণে তাদের প্রত্যাহার করা হয়েছে। তবে ঠিক কি কারণে তাদের প্রত্যাহার করা হয়েছে, তা আমি জানি না। তাদের বিরুদ্ধে পুলিশ তদন্ত করছে।

প্রত্যাহারকৃত এসআই নাজমুল হক বলেন, আমি ঘটনার দিন রাতে হাইওয়েতে দায়িত্বরত ছিলাম। সোমবার সকালে শুনি আমিসহ চার পুলিশকে প্রত্যাহার করা হয়েছে। কেন আমাদের প্রত্যাহার করা হয়েছে তা জানি না?

তাদেরকে প্রশাসনিক কারণে প্রত্যাহার করা হয়েছে বলে জানানো হলেও এর পেছনে অন্য কারণ রয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার মধ্যরাতে মহেশপুরের পুরন্দপুর গ্রামে সোনারতরী পরিবহনে অভিযান চালিয়ে পুলিশ পরিচয়ে কতিপয় ব্যক্তি ৬৫ পিস সোনার বার উদ্ধার করে। বিষয়টি জানাজানি হবার পর নড়েচড়ে বসে প্রশাসন।

এই ঘটনায় মহেশপুর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করে নিবিড় অনুসন্ধানে নামে পুলিশ। এদিকে অনুসন্ধান চালিয়ে ঘটনার দিন সোনারতরী বাসে অভিযান চালানো হাইওয়ের দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের শনাক্ত করা হয়।

এরপর জেলা পুলিশ তাদের বিরুদ্ধে তদন্তে নামে। কোটচাঁদপুরের এক চোরাচালান সিন্ডিকেটের গডফাদারকে জিজ্ঞাসাবাদের পর ঘটনার প্রাথমিক সত্যতা পেয়ে সোমবার সকালে মহেশপুর থানার এসআই নাজমুল হকসহ চার পুলিশকে প্রত্যাহার করা হয়।

এই ব্যাপারে ঝিনাইদহের ভারপ্রাপ্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, সোনা উদ্ধার নয়, প্রশাসনিক কারণে তাদের প্রত্যাহার করা হয়েছে। তাদের বিরুদ্ধে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কে/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
X
Fresh