• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

টেকনাফের হ্নীলায় অস্ত্র-ইয়াবাসহ ২ যুবক আটক

টেকনাফ কক্সবাজার, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২৪, ১৫:২৫
পুলিশ
ছবি: সংগৃহীত

টেকনাফের হ্নীলায় পৃথক অভিযান চালিয়ে অস্ত্র-গুলি ও ৪০ হাজার ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে র‍্যাব।

বুধবার (২২ মে) ভোর সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল হ্নীলা উলুচামরী এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ স্থানীয় সোনা মিয়ার ছেলে মো. রুবেল (২৩) নামের এক জনকে আটক করতে সক্ষম হয়।

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, হ্নীলা ইউনিয়নের উলুচামারী এলাকায় এক মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদে র‍্যাবেল একটি দলটি এলাকার মো. রুবেলের বসত ঘরের সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদ করা হলে অস্ত্র-গুলি বিক্রয়ের উদ্দেশ্যে সংগ্রহ করে তার বসত ঘরের কাঠের স্তুপের নিচে মজুদ করে রেখেছে মর্মে স্বীকার করে। সেখান থেকে একটি এলজি অস্ত্র ও ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

অপরদিকে তার আগে ২টার দিকে হ্নীলা রঙ্গিখালী এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার ইয়াবাসহ স্থানীয় সৈয়দ আলমের ছেলে মো. আরমান (২৪) নামের অপর এক যুবককে আটক করে।

মো. আবু সালাম চৌধুরী জানান, উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার এবং ওয়ারেন্টভুক্ত আসামী সংক্রান্তে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। সেখান থেকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাতের আধারে পুকুরের ৮০ মণ মাছ চুরি, থানায় অভিযোগ
নিখোঁজ কিশোরীকে উদ্ধার করতে গিয়ে মারধরের শিকার ৪ পুলিশ
কোরবানির গরুবাহী গাড়িতে চাঁদাবাজি, ৫ পুলিশ সদস্য বরখাস্ত
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক