• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ধনবাড়ীতে হেরে গেলেন এমপি রাজ্জাকের খালাতো ও মামাতো ভাই

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২৪, ১২:২৬
হারুনার রশিদ হীরা ও খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন। ফাইল ছবি

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এবং টাঙ্গাইল-১ (ধনবাড়ী-মধুপুর) আসনের সংসদ সদস্য আব্দুর রাজ্জাকের খালাতো ভাই হারুনার রশিদ হীরা ও মামাতো ভাই খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন পরাজিত হয়েছেন। তাদের দুজনকে পেছেনে ফেলে বিজয়ী হয়েছেন ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ।

বুধবার (৮ মে) রাতে উপজেলা পরিষদের মিলনায়তনের ফলাফল ঘোষণা কক্ষ থেকে বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

ঘোষণায় জানা গেছে, আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ মোটরসাইকেল প্রতীক নিয়ে ৩০ হাজার ৭৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সংসদ সদস্য আব্দুর রাজ্জাকের খালাতো ভাই হারুনার রশিদ হীরা ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ২৯৯ ভোট এবং মামাতো ভাই খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ২২ হাজার ৬৫০ ভোট।

এর আগে, বুধবার সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ধনবাড়ী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এই উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন পাঁচজন।

অন্যদিকে, মধুপুর উপজেলায় আনারস প্রতীক নিয়ে লড়ে বিজয়ী হয়েছেন অ্যাডভোকেট ইয়াকুব আলী। তিনি ভোট পেয়েছেন ৭৩ হাজার ৩২৮টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ও দোয়াত-কলম প্রতীকের প্রার্থী ছরোয়ার আলম খান আবু পেয়েছেন ৫১ হাজার ৮৭ ভোট।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন
সেনবাগ উপজেলা পরিষদ নির্বাচনে সাইফুল আলম দিপুর গণসংযোগ 
চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত
প্রতিদ্বন্দ্বী ও আস্থার সংকট থাকায় আগ্রহ হারাচ্ছেন ভোটাররা
X
Fresh