• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

কলাপাড়ায় সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২৪, ১০:১৫
কলাপাড়ায় সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২
ছবি : আরটিভি

কলাপাড়া-পটুয়াখালী মহাসড়কের বিশকানি এলাকায় যাত্রীবাহী চলন্ত সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে আফজাল হোসেন (৬০) ও জাকারিয়া (২৩) নামের ২ আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ চারজন।

শনিবার (১৩ এপ্রিল) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফজাল হোসেন বরগুনা জেলার বড়ইতলা ও জাকারিয়া চরপাড়া এলাকার বাসিন্দা।

কলাপাড়া থানার এস আই জহুরুল ইসলাম ও আহতরা জানান, আমতলী থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসা পাঁচ যাত্রী নিয়ে সিএনজিটি বিশকানি এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে আফজাল হোসেন ও জাকারিয়া মারা যান।

খবর পেয়ে কলাপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে এসে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে সিএনজি চালক জামাল হোসেন ও মতিনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

আহত আবুসালেহ বলেন, আমরা বরগুনা থেকে আমতলী বাসস্ট্যান্ডে এসে কুয়াকাটার উদ্দেশ্যে সিএনজিতে উঠি। সিএনজিটি দ্রুতগামী থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পরে খেজুর কাছে ধাক্কা লাগে। এতে গাড়ি উল্টে যায় আমি জ্ঞান হারিয়ে ফেলি।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত বেড়ে ৫
কক্সবাজারে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত বেড়ে ৩
যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
কেনিয়ায় ভারী বৃষ্টিপাতে বাঁধ ভেঙে নিহত ৪২
X
Fresh