• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ছিনতাইয়ের সময় দুই পুলিশ সদস্য গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২৪, ১৫:২৭
ফাইল ছবি

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু পূর্ব মহাসড়কে ছিনতাইয়ের সময় দুই পুলিশ সদস্য গ্রেপ্তার হয়েছেন।

সোমবার (২৫ মার্চ) রাতে মির্জাপুর উপজেলার ধেরুয়া এলাকায় স্থানীয়রা তাদেরকে আটক করে দেওহাটা পুলিশ ফাঁড়িতে সোপর্দ করা হয়।

গ্রেপ্তার দুই পুলিশ কনস্টেবল হলেন- সিরাজগঞ্জের চৌহালী উপজেলার কোদালিয়ার ময়নাল হকের ছেলে মো. মোহসীন মিয়া এবং টাঙ্গাইলের বাসাইল উপজেলার মিরেকপুর গ্রামের কৈলা রাজবংশীর ছেলে রিপন রাজবংশী।

জানা গেছে, সোমবার রাতে ধেরুয়া ফ্লাইওভার ব্রিজের দক্ষিণ পাশে একটি পিকআপকে সিগনাল দিয়ে চালক ও হেলপারকে গাড়ি থেকে নামায়। এরপর থানায় নেওয়ার ভয় দেখিয়ে তাদের কাছ থেকে ১১ হাজার ৫৫০ টাকা ছিনিয়ে নেয় ওই দুই পুলিশ সদস্য। পরে ভুক্তভোগীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ওই দুই কনস্টেবলকে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি হ্যান্ডকাফ, পুলিশের পোশাক ও বেল্ট ও নগদ ৩০ হাজার ২১০ টাকা উদ্ধার করা হয়। পরে তাদেরকে দেওহাটা পুলিশ ফাঁড়িতে সোপর্দ করে স্থানীয়রা। ওই রাতেই পিকআপ চালক রানা বাদী হয়ে ওই দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গ্রেপ্তার ওই দুই কনস্টেবল মানিকগঞ্জের দৌলতপুর থানায় কর্মরত। ইতোমধ্যে তাদেরকে বহিষ্কার করেছেন মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান। তারা টাঙ্গাইলে গ্রেপ্তার হওয়ায় মানিকগঞ্জের দৌলতপুর থানার এসআই খলিল তাদের তথ্য দিতে অপরাগতা প্রকাশ করেছেন।

মির্জাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, এই ঘটনায় পিকআপ চালক বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালকের মৃত্যু
‘আমাকে মেরে ফেলেন ভাই’
যে কারণে পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
X
Fresh