• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল ২ কৃষকের

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ মার্চ ২০২৪, ১৩:২৩
প্রতীকী ছবি

গোপালগঞ্জের কাশিয়ানীতে ধান খেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে দুই কৃষকের মৃত্যু হয়েছে।

রোববার (২৪ মার্চ) সকালে কাশিয়ানী থানার রামদিয়া তদন্তকেন্দ্রের পরিদর্শক আব্দুল্লাহ আল-মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার গভীর রাতে কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নিশ্চিন্তপুর গ্রামে বিশ্বম্বর বিশ্বাসের ছেলে সনাতন বিশ্বাস (৫৫) এবং একই গ্রামের মান্নান শেখের ছেলে কালু শেখ (৪৫)।

স্থানীয়রা জানায়, নিশ্চিন্তপুর গ্রামের তাজের বিশ্বাস ও হারুন বিশ্বাস শনিবার রাতে তাদের ধানের জমিতে ইঁদুর মারার জন্য জিআই তারের সঙ্গে বিদ্যুতের সংযোগ দিয়ে ফাঁদ পেতে রাখেন। রাতে ধানখেতে সেচ দেয়ার জন্য বাড়ি থেকে বের হন সনাতন বিশ্বাস ও কালু শেখ। এরপর দীর্ঘ সময় পারও তারা বাড়িতে ফিরে আসেননি। পরে পরিবারের লোকজন তাদেরকে খুঁজতে গিয়ে কৃষক তানজের বিশ্বাস ও হারুন শেখের জমিতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদের জিআই তারে তাদেরকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখ। পরে স্থানীয়রা তাদের মরদেহ উদ্ধার করে ওই কৃষকদের বাড়ি নিয়ে যায়।

কাশিয়ানী থানার রামদিয়া তদন্ত কেন্দ্রের পরিদর্শক আব্দুল্লাহ আল-মামুন বলেন, মরদেহ স্বজনেরা ঘটনাস্থল থেকে বাড়িতে নিয়ে যায়। তবে কার জমিতে বৈদ্যুতিক ফাঁদ দিয়েছে বা কার বাড়ি থেকে বিদ্যুৎ লাইন এনেছে তা এখনো জানা যায়নি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোপালগঞ্জে বোমা হামলায় বাবা-ছেলে আহত
নাটোরে হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু
রাজশাহীতে হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু  
বশেমুরবিপ্রবিতে ভার্চ্যুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরীক্ষা
X
Fresh