• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চাঁদাবাজির সময় ভুয়া ডিবি পুলিশ আটক

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মার্চ ২০২৪, ১৪:২৭
ছবি : আরটিভি

দিনাজপুরের বিরামপুরে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় দবিরুল ইসলাম (৩৮) নামে একজন ভুয়া ডিবি পুলিশকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শুক্রবার (১৫ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের নরেন সরেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

আটক দবিরুল ইসলাম উপজেলা জোতবানী ইউনিয়নের কেটরা হাট এলাকার রফিতুল্লাহর ছেলে।

নরেন সরেনের ছেলে মানিক সরেন বলেন, রাত সাড়ে ৮ দিকে দু'টি মোটরসাইকেলে ৬জন আমাদের বাড়ির সামনে আসেন। হঠাৎ করে বাড়িতে ঢুকে ডিবি পুলিশ পরিচয়ে হাতে হ্যান্ডকাপ পরানোর চেষ্টা করে এবং ভয় দেখিয়ে চাঁদা দাবি করেন।

বাড়ির মালিক চন্দনা হেমরম বলেন, আমরা সবাই ভাগিনার জন্য বউ দেখতে গিয়েছিলাম। রাতে বাড়িতে আসলে হঠাৎ করে বাড়িত ঢুকে ডিবি পুলিশ পরিচয়ে হাতে হ্যান্ডকাপ পরানোর চেষ্টা করে। পরে বাড়িতে বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় এবং চাঁদা দাবি করেন। তাদের আচরণ সন্দেহজনক হলে স্থানীয় মেম্বারকে গোপনে খবর দেওয়া হয়। তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা দবিরুল ইসলামকে ধাওয়া করে বোরো ধানের জমি থেকে তাকে আটক করে।

পলিপ্রয়াগপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য পলাশ কুমার মন্ডল বলেন, আমাকে ফোন করে জানানো হয় গ্রামের নরেনের বাসায় পুলিশ এসেছে। তাদের আটক করেছে। এখানে আসা মাত্রই আটক দবিরুল ইসলাম বলে উঠে যে স্যার স্যার আরও পেয়েছি স্যার। আমি ওর্য়াড সদস্য পরিচয় দিলে তার সঙ্গে থাকা বাকিরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। দবিরুল ইসলামও পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

বিরামপুর থানার অফিসার ইনর্চাজ ওসি সুব্রত কুমার সরকার বলেন, রাতেই পুলিশ গিয়ে জনতার হাতে আটক এক ব্যক্তিকে উদ্ধার করে। এ ঘটনায় বাড়ির মালিক চন্দনা হেমরন বাদী হয়ে থানায় মামলা করেছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহ আমানতে ৯০ হাজার ইউএই দিরহামসহ যাত্রী আটক
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
পরিত্যক্ত নলকূপের পাইপে আটকা প্রতিবন্ধী যুবক
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
X
Fresh