• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ফ্যান চালানো নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, অতঃপর...

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ মার্চ ২০২৪, ১৯:৫১
ফ্যান চালানো নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, অতঃপর...
ছবি : সংগৃহীত

নোয়াখালীর সেনবাগে পারিবারিক বিরোধের জের ধরে শ্রাবণী বৈষ্ণব (২১) নামের এক গৃহবধূ ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

ঘটনাটি শুক্রবার (১৫ মার্চ) সকালে উপজেলার মোহাম্মদপুর ইউপির দক্ষিণ রাজারামপুর গ্রামের বৈষ্ণব বাড়িতে এ ঘটে।

নিহত গৃহবধূ ওই বাড়ির নয়ন বৈষ্ণবের স্ত্রী।

নিহতের বাবার বাড়ি চট্টগ্রামের হালিশহর আনন্দ বাজার এলাকায়। তাদের ৩ মাসের অরাধ্য বৈষ্ণব অবন্তিকা নামের এক কন্যাসন্তান রয়েছে।

নিহত গৃহবধূর মা যুগ মায়া বৈষ্ণব ও বোন স্মৃতি বৈষ্ণব এ ঘটনায় জন্য নিহতের স্বামী নয়ন বৈষ্ণব, শাশুড়ি লক্ষ্মী বৈষ্ণব, তিন বোন শিল্পী বৈষ্ণব, শিখা বৈষ্ণব, বিউটি বৈষ্ণবসহ পাঁচজনকে দায়ী করেন।

খবর পেয়ে সেনবাগ থানার এসআই নিউটন চৌধুরী ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে গৃহবধূ তার স্বামী নয়ন বৈষ্ণবের সঙ্গে ফ্যান চালানো নিয়ে ঝগড়া করেন। এরপর স্বামী কাজে বের হয়ে বসুরহাটে চলে যান। পরে স্ত্রী নিজের রুমের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন। এ সময় বাড়ির লোকজন তাকে উদ্ধার করে সেবারহাট নুর প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ তারা বাড়িতে নিয়ে আসেন।

এ দিকে নিহত গৃহবধূর স্বামী নয়ন বৈষ্ণব খবর পেয়ে থানায় গিয়ে স্ত্রীর আত্মহত্যার বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্চ (ওসি) মো. নাজিম উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিল থেকে ইউপি সদস্যের ভাইয়ের মরদেহ উদ্ধার
রুমায় জঙ্গল থেকে গুলিবিদ্ধ ২ মরদেহ উদ্ধার
পাথরঘাটায় নিখোঁজ হওয়া জেলের মরদেহ উদ্ধার 
সাড়ে ৫ ঘণ্টা চেষ্টা করেও বাঁচানো গেল না যুবককে
X
Fresh