• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

কিশোর গ্যাংয়ে জড়ানোয় সন্তানকে ত্যাজ্য করলেন ইউপি সদস্য

আরটিভি নিউজ

  ১৫ মার্চ ২০২৪, ০৬:২৬
ঘোষিত ত্যাজ্যপুত্র মো. সাগর হোসেন (২২)
ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরের কমলনগরে সন্তান কিশোর গ্যাংয়ে জড়িয়ে পড়ায় তাকে ত্যাজ্য করেছেন মো. সিরাজুল ইসলাম নামে এক বাবা। বৃহস্পতিবার (১৪ মার্চ) লক্ষ্মীপুর নোটারী পাবলিক কার্যালয়ে হাজির হয়ে ৩০০ টাকা মূল্যের নন জুডিশিয়াল স্ট্যাম্পে হলফনামার মাধ্যমে এফিডেভিট করে ছেলেকে ত্যাজ্যপুত্র করেন তিনি।

মো. সিরাজুল ইসলাম উপজেলার ৩ নম্বর চরলরেন্স ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি (ইউনিয়ন পরিষদ) সদস্য বলে জানা গেছে। আর ঘোষিত ত্যাজ্যপুত্র মো. সাগর হোসেন (২২) তার বড় ছেলে।

লক্ষ্মীপুর জজ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ফখরুল ইসলাম মাহমুদ এফিডেভিটের বিষয়টি নিশ্চিত করেন।

এফিডেভিটে সিরাজুল ইসলাম উল্লেখ করেন, সাগর হোসেন তার আপন সন্তান। সাগর এলাকার কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িয়ে ইতোমধ্যে তার কয়েক লাখ টাকার ক্ষতিসাধন করেছে। তাছাড়া তার অনৈতিক কর্মকাণ্ডে সমাজে সম্মানহানি হচ্ছে সিরাজুল ইসলামের।

এ অবস্থায় বাধ্য হয়ে সিরাজুল ইসলাম কিছুদিন আগে নিজেই সন্তান সাগরের বিরুদ্ধে আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সে কিছু দিন কারাগারে থাকার পর সবকিছু ভুলে ভালো হয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিলে তিনি নিজেই সন্তানের জামিন করান। কিন্তু জেল থেকে বের হয়ে ফের কিশোর গ্যাংয়ের সদস্যদের সঙ্গে জড়িয়ে গিয়ে সাগর এবং এলাকায় প্রকাশ্যে বহু অপরাধ কর্মকাণ্ড চালায়।

এক পর্যায়ে নেশাগ্রস্ত হয়ে ধারাল দা ছেনি নিয়ে পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেয় সে। সর্বশেষ পরিবারের কাউকে না জানিয়ে একজন বয়স্ক ও দুই সন্তানের জননীকে বিয়েও করে। এ পরিস্থিতিতে নিজের ও পরিবারের সম্মান রক্ষার্থে ছেলেকে ত্যাজ্যপুত্র করেছেন বলে এফিডেভিটে জানিয়েছেন সিরাজুল।

এ বিষয়ে যোগাযোগ করা হলে ইউপি সদস্য সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আজ থেকে সাগরের কোনও ধরনের কর্মকাণ্ড, দায়-দেনা ও অপরাধের জন্য আমি ও আমার পরিবারের কেউ দায়ী থাকবে না। এখন থেকে সে আমার সন্তান নয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিল থেকে ইউপি সদস্যের ভাইয়ের মরদেহ উদ্ধার
‘রাজধানীর ১০ থানায় কিশোর গ্যাং বেশি’
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা, ২ লাখ টাকা ছিনতাই
X
Fresh