• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যতদিন এমপি থাকব ততদিন মানুষের সেবা করে যাব : মোরশেদ আলম 

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি

  ০৮ মার্চ ২০২৪, ১৯:১৮
ছবি : আরটিভি

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের সংসদ সদস্য মোরশেদ আলম বলেছেন, আমি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছি। ভারতের আগরতলায় প্রশিক্ষণ নিয়ে দেশে এসে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করা ছিল আমার কাজ। আমি যতদিন এমপি থাকব ততদিন মানুষের সেবা করে যাব।

শুক্রবার (৮ মার্চ) সকালে নোয়াখালীর সেনবাগ উপজেলার কানকিরহাট বহুমুখী উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে সিদীপ মর্ডান স্কুলের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা মরহুম রুহুল আমিন ভূঁইয়া স্মৃতি ফাউন্ডেশন বৃত্তি পরীক্ষার পুরস্কার ও সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোরশেদ আলম বলেন, পৃথিবীর ইতিহাসে সারা জীবন লেখা থাকবে বঙ্গবন্ধু এদেশ স্বাধীন করেছেন। ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে। এ জাতি চিরদিন তাদের স্মরণ করবে। তাদের নাম আজীবন স্বর্ণাক্ষরে লেখা হয়ে থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নেওয়ার জন্য যেভাবে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাকে আমাদের সকলের সহযোগিতা করা প্রয়োজন। মুক্তিযোদ্ধাদের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন তিনি শুরু করেছেন এবং তাদের ভাতা চালু করেছেন।

কেশারপাড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বেলাল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে মামুন আজাদের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাহার উল্লাহ বাহার, পাবলিক সার্ভিসের সাবেক কমিশনার ও রয়েল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. আবুল কাশেম মজুমদার, সাবেক যুগ্ম সচিব বীর মুক্তিযোদ্ধা বাবু শৈলেন্দ্র কুমার অধিকারী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শওকত হোসেন কানন, বীর মুক্তিযোদ্ধা আবদুল ওহাব, ঢাকাস্থ পেশাজীবী পরিষদের সভাপতি হাসান মঞ্জুর, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু, এ জে আর কুরিয়ার সার্ভিসের পরিচালক সামছুদ্দিন আহমেদ রিয়াদ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশকে অস্বীকারকারীরাই রমনা বটমূলে হামলা চালিয়েছিল : মোরশেদ আলম
উন্নয়ন করেছি বলেই সেনবাগবাসী আমাকে নির্বাচিত করেছে : মোরশেদ আলম
সোনাইমুড়ীতে ঈদ পুনর্মিলনী ও আলোচনাসভা অনুষ্ঠিত
বিশ্বের মহিলা প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা এখন শ্রেষ্ঠ : মোরশেদ আলম
X
Fresh