• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

উন্নয়ন করেছি বলেই সেনবাগবাসী আমাকে নির্বাচিত করেছে : মোরশেদ আলম

সেনবাগ প্রতিনিধি (নোয়াখালী), আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২৪, ২০:৩১
নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম এমপি (ছবি : আরটিভি)

নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম এমপি বলেছেন, উন্নয়ন করেছি বলেই সেনবাগবাসী আমাকে তৃতীয়বারের মতো ভোট দিয়ে নির্বাচিত করেছে।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের হাজী আলী আকবর সড়ক উদ্বোধন শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

গত নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশীর প্রতি ইঙ্গিত করে বলেন মোরশেদ আলম এমপি বলেন, যে ব্যক্তি জীবনে কোন দিন শেখ হাসিনার বাড়ির গেইটে যেতে পারে সে কীভাবে নৌকা পাওয়ার প্রত্যাশা করে। এটা একটি ধোঁকাবাজী আর মিথ্যা বুলি ছাড়া কিছুই নয়। ৫ থেকে ৬ জন বিপথগামী লোক সেনবাগবাসীকে অনেক ধোঁকা দিয়েছে কিন্তু এবার তারা সফল হতে পারেনি।

তিনি বলেন, গত ৭ জানুয়ারি নির্বাচনে সেনবাগের শিক্ষিত, ভদ্র, প্রকৃত আওয়ামী লীগের মানুষ আমাকে ভোট দিয়ে ফের নির্বাচিত করায় সকলকে ধন্যবাদ জানায়।

তিনি আরও বলেন, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সেনবাগবাসী আমাকে ভোট দিয়েছে। আমি সেনবাগের এমপি হয়ে সেনবাগের রাজনৈতিক প্রেক্ষাপট পাল্টে দিয়েছি, আওয়ামী লীগের দুর্গ হিসেবে গড়ে তুলেছি, দল এখন চাঙ্গা।

পথসভায় অবসরপ্রাপ্ত সাবেক সিনিয়র জেলা জজ মোহাম্মদ আলী হায়দারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কবির, সেনবাগ পৌর আওয়ামী লীগের সভাপতি আ স ম জাকারিয়া আল মামুন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন কমিশনারসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিতি ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চার ঘণ্টায় ভোট পড়েছে ১৭ শতাংশ
ভোট দিতে গিয়ে প্রাণ গেল বৃদ্ধের
১১১ উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা
দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ
X
Fresh