• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা ধরায় ১৭ জেলে আটক

স্টাফ রিপোর্টার চাঁদপুর, আরটিভি নিউজ

  ০৬ মার্চ ২০২৪, ২৩:৩৭
চাঁদপুর

নিষেধাজ্ঞা অমান্য করে চাঁদপুরের মেঘনা নদীর অভয়াশ্রম এলাকায় জাটকা ধরায় গত ২৪ ঘণ্টায় ১৭ জেলেকে আটক করেছে চাঁদপুর নৌ থানা পুলিশ।

জেলার নৌ থানা পুলিশ মেঘনা নদীর রাজরাজেশ্বর ইউনিয়নের শিলাচর ও চিরারচর নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৯ মিটার কারেন্ট জাল, ৮৮ কেজি জাটকা মাছ ও দুটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়।

গ্রেপ্তার জেলেরা হলেন- নাজমুল হাসান (২৩), মো. আসলাম (২৫), মো. আব্দুর রশিদ (৫৮), মো. সুজন (১৯), মো. ইউসুফ (২০), মো. রুবেল মিজি (২৪), মো. মাসুম (২৩), মো. জুয়েল মিজি (২৮), হযরত বিল্লাল হোসেন (২২), মো. মোয়াজিব (২১), মাসুদুর রানা (১৯), মাঈনুদ্দিন (১৫), মো. হৃদয় (১৪), মো. ফাহিম (১৫), মমিন (১৫), হৃদয় (১৪) এবং আল অমিন (১০)।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে নৌ থানার পুলিশ এই অভিযান পরিচালনা করে। জব্দকৃত জাটকা স্থানীয় গরিব ও দুস্থদের মাঝে বিতরণ এবং মাছ ধরার দুটি কাঠের নৌকা নৌ থানা হেফাজতে নেওয়া হয়েছে।

তিনি জানান, আটক ১৭ জনের মধ্যে ৬ জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মুচলেকা দেওয়ার পর তাদের ছেড়ে দেওয়া হয়। বাকি ১১ জনের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মৎস্য আইনে দুটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে ইসতিসকার নামাজ আদায় 
‘আমাকে মেরে ফেলেন ভাই’
যে কারণে পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
X
Fresh