• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

বাবার সঙ্গে বেড়াতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যু

আরটিভি নিউজ

  ০৫ মার্চ ২০২৪, ০৯:১৫
পুলিশ
ছবি : সংগৃহীত

নাটোরের সিংড়ায় বাবার সঙ্গে মোটরসাইকেলে চড়ে বেড়াতে গিয়ে ট্রাকচাপায় তৃষা রাণী নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলচালক তৃষার বাবাও আহত হয়।

সোমবার (৪ মার্চ) নাটোর-বগুড়া মহাসড়কের নিংগুইন বালুভড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তৃষা রাণী বাগাতিপাড়া উপজেলার জামনগর চাপাপুকুর এলাকার তাপস কুমারের মেয়ে এবং সে অষ্টম শ্রেণির ছাত্রী। তৃষা বাবার সঙ্গে মোটরসাইকেলে করে বেড়াতে যাচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাটোর-বগুড়া মহাসড়কে সম্প্রসারিত কাজ চলমান থাকার কারণে খানাখন্দের সৃষ্টি হয়েছে। তৃষা রাণী তার বাবার সঙ্গে সিংড়া থেকে বেড়ানো শেষে মোটারসাইকেলে বাগাতিপাড়ায় যাওয়ার পথে সিংড়া পৌরসভার নিংগুইন বালুভড়া এলাকায় ঝাঁকুনিতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর পড়ে যায়। এ সময় বগুড়া থেকে নাটোরগামী একটি ট্রাক পিছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তৃষার।

এ সময় মোটরসাইকেলচালক বাবা তাপস আহত এবং মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। স্থানীয়রা আহত মোটরসাইকেলচালক তাপস কুমারকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, দুর্ঘটনায় এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশি বাধার মুখে বিএনপির বিক্ষোভ 
পিনাকী ভট্টাচার্যকে অভিযুক্ত করে সিটিটিসির চার্জশিট
বনানীতে বাসে আগুন: মোটরসাইকেল চালকের মৃত্যু 
রাজধানীতে বাসের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের
X
Fresh