• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কলাবাগান থেকে নারীর ঝলসানো লাশ উদ্ধার

শ্রীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৪
ছবি : আরটিভি

গাজীপুরের শ্রীপুরে বাড়ির ২০০ গজ দূরে কলাবাগান থেকে কাঠমিস্ত্রির স্ত্রী মালেকা বেগমের (৩৫) পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার গাজীপুর ইউনিয়নের গোতার বাজার-সংলগ্ন (স্কয়ার প্রজেক্ট) এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি বাচ্চু মিয়ার স্ত্রী।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা ১১টায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহত নারীর বড় ছেলে মানিক (১৮) জানান, তিনি শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় কারখানায় চাকরি করেন। গতকাল রাতে তার নাইট শিফটে ডিউটি ছিল। ভোর ৪টার দিকে তার বাবা তাকে ফোন দিয়ে জানান তার মাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। কারখানা ছুটি হলে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাড়িতে এসে তার মায়ের আগুনে পোড়া লাশ বাড়ির ২০০ গজ দূরে কলাবাগানে দেখতে পান।

নিহতের বাবা পাশের দক্ষিণ ধনুয়া গ্রামের বাসিন্দা মমতাজ উদ্দিন জানান, বিয়ের পর থেকেই মালেকার স্বামী তাকে নির্যাতন করতো। তার মেয়ের দুই লাখ টাকা তার (বাবার) কাছে রক্ষিত ছিল। ওই টাকা এনে দেওয়ার জন্য তার স্বামী তাকে নির্যাতন করতো। বাচ্চু মিয়া মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর আগুনে পুড়িয়ে কলাবাগানে লাশ ফেলে রেখেছে।

স্থানীয়দের দাবি, কাঠমিস্ত্রি বাচ্চু মিয়া অন্য মেয়ে বাড়িতে এনে ফুর্তি করতেন। এ নিয়ে তার স্ত্রীর সঙ্গে ঝগড়া লেগে থাকতো। তাছাড়া, সংসারে অভাব-অনটন নিয়েও তাদের মধ্যে বিবাদ লেগে থাকতো। ধারণা করা হচ্ছে, ঝগড়ার এক পর্যায়ে সে তার স্ত্রীকে হত্যার পর রাতের কোনও একসময় গায়ে আগুন দিয়ে পুড়িয়ে লাশ বাড়ির পাশের কলা বাগানে ফেলে রাখে হত্যাকে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা করছে।

শ্রীপুর থানার ওসি শাহ জামান জানান, এখনও কিছু বোঝা যাচ্ছে না। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন। নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ ও রহস্য নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
নারীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
X
Fresh