• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২৪, ১৭:৩৫
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় শ্রীপুর পৌরসভার বহেরারচালা এবং বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের ভাড়া বাড়ি থেকে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে। শ্রীপুর থানার সংশ্লিষ্ট উপপরিদর্শক (এসআই) সত্যতা নিশ্চিত করেছেন।

গৃহবধূ সুবর্ণা আক্তার (২২) ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রুদ্রগাঁও গ্রামের সোহাগ মিয়ার মেয়ে এবং আসিফ মিয়ার স্ত্রী। হিজড়া আব্দুল মান্নান অনন্যা (২৫) শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের দক্ষিণ বারতোপা গ্রামের নূরুল আমিনের সন্তান।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) ফুরকান খান জানান, বিয়ের পর থেকে সুবর্ণা আক্তারের সঙ্গে স্বামী আসিফ মিয়ার বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হতো। বুধবার রাতেও তাদের ঝগড়া হয়। একপর্যায়ে স্বামী ঘর থেকে বের হয়ে যাওয়ার পর সুবর্ণা দরজা ভেতর থেকে লাগিয়ে দেয়। আশপাশের লোকজনের সন্দেহ হলে দরজা খোলার জন্য বললেও সে খোলেনি। পরে দরজা ভেঙে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

অন্যদিকে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আবু রায়হান বুধবার দিবাগত রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের ভাড়া বাড়ি থেকে হিজড়া আব্দুল মান্নান অনন্যার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। সে ওই গ্রামের তোফাজ্জল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

বাড়ির মালিকের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা জানান, আব্দুল মান্নান অনন্যা প্রায় সময় টেনশনে থাকতো। তার সহপাঠীরাও এ বিষয়ে বাড়ির মালিককে বিষয়টি জানিয়েছে। টেনশন থেকে সে ফাঁস নিতে পারে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে শিক্ষককে ৩ দিনের জেল
চেয়ারম্যান প্রার্থীর মেয়ের গাড়ির ধাক্কায় শিশু নিহত
শ্রীপুরে ট্রেনের ধাক্কায় রেলসেতু থেকে পড়ে নিহত ২
থোকায় থোকায় ঝুলছে আঙুর, দেখতে মানুষের ভিড়
X
Fresh