• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, অরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২৪, ১৮:৫৪
ছবি : আরটিভি

গাজীপুরের শ্রীপুরে পোশাক শ্রমিক আব্দুল লতিফকে (২৮) মুঠোফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মাদক ব্যবসার জেরে এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছেন নিহতের স্বজন ও স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত ৮টায় শ্রীপুর পৌরসভার বহেরারচাল মাদক ব্যবসায়ী শিরিনের বাড়িতে ওই যুবককে মারধরের অভিযোগ করে স্বজনেরা। সেখান থেকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক রাত সাড়ে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুল লতিফ শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড (কড়ইতলা) এলাকার আব্দুল খালেকের ছেলে। অনুপস্থিতির কারণে গত কয়েকদিন আগে স্থানীয় কে এস এস পোশাক কারখানা থেকে চাকরিচ্যুত হয় সে। লতিফ নিজেও নিয়মিত মাদক সেবন করতো বলে জানান এলাকাবাসী।

নিহতের ছোট বোন খাদিজা আক্তার (২৩) বলেন, বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টার দিকে ঈদের দাওয়াতের কথা বলে মোবাইলে ফোন করে শ্রীপুর পৌরসভার বহেরারচালা এলাকার মাদক ব্যবসায়ী শিরিনের বাড়িতে ডেকে নিয়ে যায় তার বন্ধু একই এলাকার সরাফত আলীর ছেলে মোফাজ্জল হোসেন। পরে খাওয়া-দাওয়া শেষে বাড়ির বাইরে বের হলে মোফাজ্জল আব্দুল লতিফকে বাঁশ দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। একপর্যায়ে তার মাথায় আঘাত লাগলে সে মাটিতে পড়ে যায়। পরে লতিফকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী জানান, নাজমুল ইসলামের স্ত্রী শিরিন চিহ্নিত মাদক ব্যবসায়ী। পুলিশ প্রশাসনসহ স্থানীয়রা সকলেই তার মাদক ব্যবসার সমন্ধে অবগত রয়েছে। ঈদের আগে শিরিনের বাড়িতে একাধিকবার পুলিশ হানা দেয়। শিরিনের বাড়িতে পুলিশ যাওয়ার কারণে সন্দেহ করে ডেকে নিয়ে লতিফকে পিটিয়ে হত্যা করে থাকতে পারে বলে ধারণা করছে তারা। লতিফ মাদক সেবন করলেও কাউকে কখনো সে ডিস্টার্ব করতো না। তার স্ত্রী ও দুটি সন্তান রয়েছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) তাজমুল ইসলাম জানান, খবর পেয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল করে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। শুক্রবার (১৯ এপ্রিল) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেয়ারম্যান প্রার্থীর মেয়ের গাড়ির ধাক্কায় শিশু নিহত
কর্মক্ষেত্রে যাতায়াতে দুর্ঘটনায় পড়লে ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা 
শ্রীপুরে ট্রেনের ধাক্কায় রেলসেতু থেকে পড়ে নিহত ২
থোকায় থোকায় ঝুলছে আঙুর, দেখতে মানুষের ভিড়
X
Fresh