• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মদ্যপানে দুই যুবকের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩২
ফাইল ছবি

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মদ্যপানে দুই যুবকের মৃত্যু হয়েছে। বিষয়টি নিয়ে এলাকাবাসীর মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে মৃতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বাটাজোর গ্রাম থেকে মৃত এই দুই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- উপজেলার একই গ্রামের বাসিন্দা মো: জাফর খানের ছেলে মোঃ আরিফ খান (৪০) ও মোঃ আশরাফ খানের ছেলে মোঃ আদনান খান (৩২)।

স্থানীয় ইউপির সদস্য ইয়াসিন তালুকদার বলেন, গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতের কোনো এক সময় আরিফ ও আদনান তার বন্ধুদের নিয়ে মদ্যপান করে। এরপর বুধবার ভোর থেকে তাদের পাতলা পায়খানা ও বমি শুরু হলে প্রথমে আরিফ খানকে পার্শ্ববর্তী সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পর সকাল ৭ টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

একই ভাবে আদনান খানও অসুস্থ হয়ে পড়লে তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেকর্ড করেন। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বেলা ১২ টার দিকে আদনান খান মারা যায়।

কাচিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন বলেন, আমার ইউনিয়নে দুইজন লোক মারা গেছেন এটা সত্য। কিন্তু মদ্যপান করে মারা গেছেন কিনা, তা বলতে পারব না। তবে তারা মদ পান করতেন বলে জানা গেছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মদ্যপানের কারণে তাদের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এজন্য মৃতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আমাকে মেরে ফেলেন ভাই’
যে কারণে পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
X
Fresh