• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকার বিয়েতে প্রেমিকের হামলা, অতঃপর....

আরটিভি নিউজ

  ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৫
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে বিয়ের সিদ্ধান্ত নেওয়ায় প্রেমিকার বিয়েতে দলবেঁধে সশস্ত্র হামলা চালানোর অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় অন্তত ৮ জন আহত হয়েছেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলার বলাইখা এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওই প্রেমিকের নাম কাউসার। সে ভুলতা ভায়েলা এলাকার বাসিন্দা।

কনের বাবা মহিউদ্দিন হাজী বলেন, কাউসার আমার মেয়ে সাদিয়া আক্তারকে (১৮) দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। তার যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে বুধবার ঘরোয়াভাবে মেয়েকে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিই। সাদিয়ার বিয়ের খবর পেয়ে মঙ্গলবার রাত ৯টার দিকে কাউসার ও তার লোকজন পিস্তলসহ দেশীয় অস্ত্রশস্ত্রে নিয়ে হামলা চালিয়ে আমার মেয়েকে জোরপূর্বক উঠিয়ে নেওয়ার চেষ্টা করে। তবে আমাদের বাধায় তাকে নিয়ে যেতে পারেনি। পরের দিন বিকেলে কাউসার আবারও দেশীয় অস্ত্রসহ দলবল নিয়ে এসে বরপক্ষকে হামলা চালায়। তাদেরকে বাঁচাতে আমরা এগিয়ে এলে কাউসার বাহিনীর হামলায় পনির, নিপা আক্তার, বৃষ্টিসহ মোট ৮ জন আহত হন। হামলাকারীরা বরপক্ষের লোকজনকে মারধর করে তাড়িয়ে দেয়। এ সময় হামলাকারীরা রান্না করা খাবার ফেলে দেয় ও ঘরে প্রবেশ করে স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত কাউসার বলেন, বরযাত্রীদের ওপর হামলার ঘটনা মিথ্যা। এ ব্যাপারে আমার জানা নেই। আর সাদিয়ার সঙ্গে আমার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক আছে।

ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান বলেন, মহিউদ্দিন হাজীর বাড়িতে যেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মেয়ের পরিবারের লোকজন লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশি বাধার মুখে বিএনপির বিক্ষোভ 
পিনাকী ভট্টাচার্যকে অভিযুক্ত করে সিটিটিসির চার্জশিট
যুক্তরাজ্যের তেলবাহী জাহাজে হুথির ক্ষেপণাস্ত্র হামলা
সাত খুনের ১০ বছর : বিচার শেষ না হওয়ায় হতাশ স্বজনরা
X
Fresh