• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

বিরিয়ানিতে মরা টিকটিকি, ৩৫ হাজার টাকা জরিমানা  

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩৮
বিরিয়ানিতে মরা টিকটিকি, ৩৫ হাজার টাকা জরিমানা  
ছবি : আরটিভি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ‘হাজী বিরিয়ানি’ নামক একটি রেস্টুরেন্টে কাচ্চি বিরিয়ানি খেতে গিয়ে মরা টিকটিকি পাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালত হোটেল মালিককে ৩৫ হাজার টাকা জরিমানা করেছেন।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় অবস্থিত ‘হাজী বিরিয়ানি হাউজ’ নামক একটি রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান এ ভ্রাম‍্যমাণ আদালত পরিচালনা করেন।

তিনি বলেন, খাবারে মরা টিকটিকি পাওয়ার বিষয়টি রেস্টুরেন্ট কর্তৃপক্ষ স্বীকার করায় ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় পাশের অপর একটি রেস্টুরেন্টের ফ্রিজ নোংরা থাকায় ওই কর্তৃপক্ষকেও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে পরিষ্কার, পরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশনের জন্য স্থানীয় রেস্টুরেন্ট মালিকদের সতর্ক করে দেওয়া হয়েছে।

ভুক্তভোগী মো. উজ্জ্বল হাসান জানান, মঙ্গলবার রাতে দুই বন্ধুকে নিয়ে হাজী বিরিয়ানি হাউজে কাচ্চি খেতে যাই। এ সময় খাবার একবার মুখে দিতেই দেখি কাচ্চির ভেতর মরা টিকটিকি। ঘটনাটি হোটেল কর্তৃপক্ষকে জানালে তারা উল্টো খারাপ আচরণ শুরু করেন। একপর্যায়ে স্থানীয় লোকজন এসে জড়ো হলে তারা উপজেলা প্রশাসন ও থানায় খবর দিলে এসিল্যান্ড এবং ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে ভ্রাম‍্যমাণ আদালত পরিচালনা করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি, যা বললেন আদর-পূজা
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
সিনেমা দেখলেই বিরিয়ানির প্যাকেট ফ্রি
ঈশ্বরগঞ্জে পোস্টার লাগানোকে কেন্দ্র করে তরুণ খুন
X
Fresh