• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ঈশ্বরগঞ্জে পোস্টার লাগানোকে কেন্দ্র করে তরুণ খুন

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২৪, ১৯:৩৬
ঈশ্বরগঞ্জে পোস্টার লাগানোকে কেন্দ্র করে তরুণ খুন
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনের পোস্টার লাগানোকে কেন্দ্র করে নামাজ শেষে ঈদগাহ মাঠে ছুরিকাঘাতে শাহজাহান মিয়া নামে (১৯) নামে এক গার্মেন্টস কর্মী খুন হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ফাহিম (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে রাজিবপুর ইউনিয়নের উজান চর নওপাড়া গ্রামের ঈদগাহ মাঠে এ ঘটনা ঘটে।

নিহত শাহজাহান মিয়া ওই এলাকার নুরুল ইসলামের ছেলে। শাহজাহান গাজিপুরের একটি গার্মেন্টসে চাকরি করতেন। আটক ফাহিম একই এলাকার মানিক মিয়ার ছেলে।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

রাজিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল আলী ফকির বলেন, দুপক্ষের মাঝে পূর্ব থেকেই বিরোধ চলছিল। সম্প্রতি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদের জন্য পোস্টার লাগায় নুরুল ইসলামের লোকজন। এই নিয়ে বুধবার বিকেলে উচাখিলা বাজারে দুপক্ষের মধ‍্যে মারামারির ঘটনা ঘটে। পরে স্থানীয়রা বৃহস্পতিবার মিমাংসা করে দেওয়ার কথা বলে মিটিয়ে দেয়।

এ দিকে নিহত শাহজাহান মিয়া গাজীপুর থেকে ঈদের ছুটিতে নিজ বাড়িতে আসেন। ঘটনার দিন সকালে ঈদের নামাজ পড়তে উজান চর নওপাড়া গ্রামের ঈদগাহ মাঠে যায়। নামাজ শেষে খুতবা পড়ার সময় শাহজাহান মিয়া দোয়া না পড়ে মাঠ থেকে বেরিয়ে পড়ে। এ সময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী মানিক মিয়ার ছেলে ফাহিম ও তার লোকজন শাহজাহান মিয়াকে ছুরিকাঘাত করে। এ নিয়ে দুপক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়। ছুরিকাঘাতে গুরুতর আহত শাহজাহান মিয়াকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। অপর একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার সুমন মিয়া বলেন, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিরিয়ানিতে মরা টিকটিকি, ৩৫ হাজার টাকা জরিমানা  
X
Fresh