• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

জেলা পরিষদ চেয়ারম্যান হওয়ার আশায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৪
জেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার আশায় পদত্যাগ
ছবি : আরটিভি

লালমনিরহাটের জেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার আশায় পদত্যাগ করেছেন হাতীবান্ধা উপজেলার গড্ডিমারি ইউনিয়ন পরিষদ আবু বক্কর সিদ্দিক শ্যামল। পদত্যাগের বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে হাতীবান্ধা উপজেলা ডাকবাংলোয় মেম্বার কল্যাণ অ্যাসোসিয়েশনের আয়োজনে আলোচনা সভা শেষে গড্ডিমারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল পদত্যাগপত্রে স্বাক্ষর করেন।

উক্ত আলোচনাসভা শেষে গড্ডিমারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল সাংবাদিকদের বলেন, লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য হাতীবান্ধা চেয়ারম্যান কল্যাণ অ্যাসোসিয়েশন ও মেম্বার কল্যাণ অ্যাসোসিয়েশনের সম্মতিতে আমি আজ মেম্বার কল্যাণ অ্যাসোসিয়েশনের আলোচনা সভায় পদত্যাগ পত্রে স্বাক্ষর করেছি। জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করব এবং আশা করছি আমি নির্বাচনে বিজয়ী হব।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন, গড্ডিমারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল এখনও পদত্যাগপত্র জমা দেননি।

উল্লেখ্য, জেলা পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান পদত্যাগ করে সংসদ সদস্য পদে নির্বাচন করায় পদটি শুন্য হয় এবং আগামী ৯ মার্চ এ উপনির্বাচনটি অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লাখাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল
তৃতীয় ধাপে ১৫৮৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
বিএনপির ৬১ নেতাকে শোকজ, জবাবের সময় ৪৮ ঘণ্টা
উপজেলা পরিষদ নির্বাচনে সেনবাগে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ
X
Fresh