• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

উপজেলা পরিষদ নির্বাচনে সেনবাগে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ মে ২০২৪, ১৮:০৫
ছবি : আরটিভি

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে নোয়াখালীর সেনবাগ উপজেলায় প্রতীক বরাদ্দ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

বৃহস্পতিবার (২ মে) রিটার্নিং কর্মকর্তা সেনবাগ উপজেলার চেয়ারম্যান পদে ৬ জনসহ মোট ১৫ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন। এরমধ্যে ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

সেনবাগ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়াম্যান পদে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন।

চেযারম্যান পদে প্রার্থীরা হলো বেঙ্গল গ্রুপ ও আরটিভির পরিচালক সাইফুল আলম দিপু (আনারস), উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলহাজ জাফর আহমদ চৌধুরী (হেলিকপ্টার), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক (টেলিফোন), উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর টিপু (দোয়াত কলম), উপজেলা জাতীয় পাটির সাভাপতি হাসান মঞ্জুর (কাপ পিরিচ), কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা একে এম জাকির হোসেন (মোটরসাইকেল)।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) মোহাম্মদ গোলাম কবির (মাইক), শাহরিয়া আলমগীর (টিয়া পাখি), মোহাম্মদ কামাল উদ্দিন (তালা), দিদারুল আলম (চশমা)।

মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়াম সুলতানা (কলস), আমেনা খাতুন (পদ্মফুল), ফেরদৌস আরা (সেলাই মেশিন), রেজিয়া আক্তার বকুল (প্রজাপতি) ও জাহানারা বেগম (ফুটবল)।

দ্বিতীয় ধাপের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ২১ এপ্রিল, মনোনয়নপত্র বাছাই ২৩ এপ্রিল, আপিল গ্রহণ ২৪-২৬ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২ মে। আর ভোটগ্রহণ হবে ২১ মে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম কুড়াতে গিয়ে ধর্ষণের শিকার বৃদ্ধা, আটক ২ 
সেনবাগ উপজেলা পরিষদ নির্বাচনে সাইফুল আলম দিপুর গণসংযোগ 
সেনবাগে বইছে নির্বাচনী হাওয়া, এগিয়ে সাইফুল আলম দিপু
চাঁদপুরে ২ উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ
X
Fresh