• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগ নেতাকে হত্যা : ছাত্রলীগের ২ নেতা রিমান্ডে

কুড়িগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৪০
আ.লীগ নেতাকে হত্যা : ছাত্রলীগের ২ নেতা রিমান্ডে
ছবি : সংগৃহীত

কুড়িগ্রামে আওয়ামী লীগ নেতা ও পরিবহন ব্যবসায়ী শরিফুল ইসলাম সোহানকে (৪০) পিটিয়ে হত্যার অভিযোগে করা মামলায় ছাত্রলীগের স্থানীয় ২ নেতাকে ৩ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শনিবার (১০ ফেব্রুয়ারি) কুড়িগ্রাম আমলি আদালত এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন কুড়িগ্রাম সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভীর কবির চৌধুরী বিন্দু ও কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি ঝিনুক মিয়া।

বিষয়টি নিশ্চিত করেছেন কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান।

তিনি বলেন, আমরা আদালতের কাছে ৭ দিনের রিমান্ড চেয়েছিলাম। আদালত দুজনকে ৩ দিনের রিমান্ড দিয়েছেন। বাকি আসামিদের দ্রুত গ্রেপ্তারের জন্য চেষ্টা চালাচ্ছে পুলিশ।

তিনি আরও বলেন, শনিবার বিকেলে ময়নাতদন্তের পর পরিবারের কাছে সোহানের মরদেহ হস্তান্তর করা হয়েছে। সোহান জেলা শহরের ঘোষপাড়ার আমজাদ হোসেন বুলুর ছেলে। তিনি একই সঙ্গে কুড়িগ্রাম পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জেলা ট্রাক মালিক সমিতির সদস্য।

উল্লেখ্য, শুক্রবার দিনগত রাত ১২টায় নিহত আওয়ামী লীগ নেতার স্ত্রী বাদী হয়ে মারপিট করে হত্যার অভিযোগ করেন। তার অভিযোগটি শনিবার মামলা আকারে নথিভুক্ত করা হয়। মামলায় মোট চারজনের নামোল্লেখ এবং ৭-৮ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। গ্রেপ্তার ২ ছাত্রলীগ নেতা ছাড়াও অন্য দুজন পলাতক আসামি হলেন স্বাধীন ও সৌরভ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
X
Fresh