• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বর্তমান চেয়ারম্যানের হামলায় সাবেক চেয়ারম্যানের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জানুয়ারি ২০২৪, ১৭:১৭
ছবি : সংগৃহীত

পিরোজপুরের নেছারাবাদে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদারের (৫০) মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কুড়িয়ানা বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, আটঘর কুড়িয়ানা ইউনিয়নে সাবেক ইউপি চেয়ারম্যান শেখর সিকদার ও বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারের মধ্যে পূর্ব থেকে চরম বিরোধ রয়েছে। আজ সকালে বাজারে বসে একটি বিষয় নিয়ে দুই পক্ষের উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে উভয় পক্ষ সংঘাতে জড়িয়ে পড়ে। এতে সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদারের মৃত্যু হয়েছে।

ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদারের ছোট ভাই শংকর কুমার সিকদার অভিযোগ করে বলেন, কুড়িয়ানার একটি প্রাইমারি স্কুলে ক্রীড়ানুষ্ঠানের দাওয়াত কার্ডে বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারের নাম লেখা হয়নি। এ কারণে ক্ষিপ্ত হয়ে তিনিসহ তার লোকজন কুড়িয়ানা বাজারে তার ভাইকে নির্মমভাবে পিটিয়েছে। তাতে তার ভাইয়ের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি।

নেছারাবাদ হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক মো. শাহিন আহমেদ বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার কোনো কার্ডিয়াক সমস্যা পাওয়া যায়নি, হাতে একটু আঘাতের চিহ্ন দেখা গেছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে বলেন, শুনেছি প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদারের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে
সড়ক দুর্ঘটনায় আহত মহাদেবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু
বাথরুমে মিলল ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ 
পিরোজপুরে ঝড়ের তাণ্ডব : ২ দিন পরও স্বাভাবিক হয়নি বিদ্যুৎ সরবরাহ
X
Fresh