• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

সড়ক দুর্ঘটনায় আহত মহাদেবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২৪, ১৪:০৩
ছবি : সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় আহত নওগাঁর মহাদেবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান হাবীবের (৬৫) মৃত্যু হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আহসান হাবীব এবারও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন। তার প্রার্থিতা বৈধ ছিল।

আহসান হাবীবের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু মুসা আলআরী বলেন, গত ১২ মার্চ সড়ক দুর্ঘটনায় তার বাবা আহসান হাবীব গুরুতর আহত হন। এর পর থেকে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত বৃহস্পতিবার তার বাবার শারীরিক অবস্থা খারাপ হলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানেই গতকাল রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

আহসান হাবীব ২০০৪ সাল থেকে মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগে তিনি উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সালে মহাদেবপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, আজ বিকেল ৪টায় মহাদেবপুর উপজেলা সদরের ডাকবাংলো মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। বিকেল ৫টায় তার গ্রামের বাড়ি উপজেলার জয়পুর ডাঙ্গাপাড়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

প্রার্থীর মৃত্যুর কারণে মহাদেবপুর উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত হবে কি না জানতে চাইলে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. তারিফুজ্জামান বলেন, প্রার্থীর মৃত্যুর বিষয়টি নির্বাচন কমিশনে (ইসি) লিখিতভাবে জানানো হয়েছে। তফসিল ঘোষণার পর প্রার্থীর মৃত্যু এবং নির্বাচন কার্যক্রম নিয়ে আইনে কি আছে, তা দেখে সিদ্ধান্ত জানাবে ইসি। এ বিষয়ে খুব শিগরিই গণবিজ্ঞপ্তি প্রকাশ করে ইসির সিদ্ধান্ত জানানো হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনা : নিহত ৪ জনের দাফন সম্পন্ন
বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০
দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ২ 
দেড় মাস বয়সী নাতিকে ডাক্তার দেখাতে গিয়ে প্রাণ গেল নানির 
X
Fresh